বিজ্ঞাপন

স্ট্রোক করে এবার স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রে রাহুল

December 9, 2020 | 4:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত নভেম্বর মাসের শেষে ছবির শুটিংয়ে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়। জানা যায়, এরপর থেকেই তার ডানদিকটা নাকি অসাড় হয়ে গিয়েছে। এখনও স্পষ্টভাবে কথা বলার ক্ষমতা ফেরেনি। কিন্তু এর মধ্যেই নতুন ছবির কথা জানিয়ে দিলেন এই অভিনেতা। আর নতুন এই ছবির নাম- ‘স্ট্রোক’। এই ছবিতে স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই অভিনয় করবেন তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার আগে নীতিন কুমার গুপ্ত পরিচালিত ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন অভিনেতা রাহুল রায়। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় তার। প্রথমে তাকে শ্রীনগরে নিয়ে যান তার শুটিং টিমের সদস্যরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে এনে ভর্তি করা হয়। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন রাহুল। জানা গেছে, ইতিমধ্যেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে তাকে। শুরু হয়েছে স্পিচ থেরাপি।

এদিকে ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, ‘স্ট্রোক’ ছবিটিও পরিচালনা করবেন নীতিন কুমার গুপ্ত। রাহুল সুস্থ হলেই ‘স্ট্রোক’ সিনেমার কাজ শুরু হবে। তিনিই মুখ্য চরিত্রে অভিনয় করবেন। একটি খুনের রহস্য কেন্দ্র করে তৈরি কাহিনি। যাতে নায়ক খুনের সাক্ষী তো থাকবে কিন্তু স্ট্রোকে আক্রান্ত হয়ে কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলবে। যার কারণে সে অপরাধীর নাম প্রকাশ করতে পারবে না।

১৯৯০ সালে ‘আশিকি’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। যা দিয়ে রাতারাতি তারকা হয়ে ওঠেন তিনি। এরপর গেম, নসিব, ফির কভি-সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও বলিউডে তেমন সাফল্য পাননি অভিনেতা। তবে এবারে সুস্থ হয়ে নতুন করে শুরু করতে চান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন