বিজ্ঞাপন

দুই শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

January 16, 2021 | 5:47 pm

লোকাল করেসপন্ডেন্ট

হিলি (দিনাজপুর): দিনাজপুরের হিলিতে মাদরাসার দুই শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, শনিবার (১৬ জানুযারি) দুপুরে উপজেলার ছাতনী চারমাথা এলাকা থেকে এনামুলকে (২৬) আটক করে হাকিমপুর থানা পুলিশ। এরপর ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

মাদরাসা শিক্ষক এনামুল দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আব্দুল আজিজের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, একমাস আগে নাতনি ও মেয়েকে ছাতনী মারকাযুল উলুম আল ইসলামিয়া মাদরাসায় ভর্তি করেন মামলার বাদী। গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) মাদরাসার ছুটি শেষে তার মেয়ে ও নাতনিকে ঘরে আটকে রেখে যৌন নিপীড়ন করেন অভিযুক্ত এনামুল। ভুক্তভোগী দুই শিক্ষার্থী বাড়িতে ফিরে বিষয়টি পরিবার সদস্যদের জানায়।

বিজ্ঞাপন

ওই ঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগীর পরিবার বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে জানায়। কিন্তু প্রতিকার না  পেয়ে তাদের পরিবার হাকিমপুর থানায় ওই শিক্ষককের বিরুদ্ধে অভিযোগ দেন। পরে প্রাথমিক তদন্ত সত্যতা মেলায় অভিযোগটি মামলা আকারে নেওয়া হয়।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, এনামুলকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন