বিজ্ঞাপন

নোয়াখালীতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

January 21, 2021 | 10:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার কন্ট্রাক্টর মসজিদ এলাকায় মাজহারুল ইসলাম তুর্জয় নামে (২২) এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তুর্জয় চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর গ্রামের মো. মানিকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাজহারুল ইসলাম তুর্জয় বুধবার সন্ধ্যার দিকে তিন বন্ধুসহ চৌমুহনী পৌরসভার কন্ট্রাক্টর মসজিদ এলাকায় হাঁটছিল। এসময় মোটরসাইকেলে চড়ে তিন-চার জন অজ্ঞাত অস্ত্রধারী যুবক তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে অন্যরা একটি বাড়িতে আশ্রয় নিলেও তুর্জয়কে তারা ধরে ফেলে। পরে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, রক্তাক্ত অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তুর্জয়কে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। তাকে প্রাথমিক চিকিৎসা ও অক্সিজেন সাপোর্ট দিয়ে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তার হাত, পেট, পিঠ, কোমর ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি কামরুজ্জামান শিকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এ ঘটনা ঘটতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন