বিজ্ঞাপন

রাব্বি তোপে ভূপাতিত আবাহনী

June 16, 2021 | 5:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

শেষ ৯ ম্যাচের ২ হারে ঢাকা প্রিমিয়র লিগ ক্রিকেটে রীতিমত উড়ছিল আবাহনী লিমিটেড। উড়তে থাকা সেই দলটিকে টেনে মাটিতে নামাল প্রাইম দোলেশ্বর। পেসার কামরুল ইসলাম রাব্বি বল হাতে এমনই তোপ চালালেন যা ১৩৩ রানের লক্ষ্যে নামা দলটিকে গুটিয়ে দিল ১০৪ রানে। ম্যাচ শেষে ২৮ রানের জয়ে মাঠ ছাড়ল দোলেশ্বর। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থেকে বেশ দাপটের সাথেই সুপার লিগ নিশ্চিত করল ফরহাদ রেজা ও তার দল।

বিজ্ঞাপন

বুধবার (১৬ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাইফ হাসানের ৫৮ (৪৯) রানের মৃদু ঝড়ো ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩২ রান সংগ্রহ করে প্রাইম দোলেশ্বর। দলটির হয়ে আর কোন ব্যাটারই উল্লেখযোগ্য সংগ্রহ পাননি। তবে ১৬ বলে ২৩ রানের দ্বিতীয় সর্বোচ্চ ইনিংস খেলেছেন ইমরান উজ্জামান। তাতে স্কোর বোর্ডে ৯ উইকেট হারিয়ে ১৩২ রান তুলতে সক্ষম হয় প্রাইম দোলেশ্বর।

আবাহনীর হয়ে মেহেদি হাসান রানা ৩টি, তানজিম হাসান সাকিব ২টি, মোহাম্মদ সাইফ উদ্দিন,আরাফাত সানি ও মোসাদ্দেক হোসেন সৈকত ১টি করে উইকেট নিয়েছেন।

জয়ের জন্য ১৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে আবাহনীর কোন ব্যাটারই ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি। নাইম শেখ ফিরেছেন ২২ (৩১) রানে, মুনিম শাহরিয়ার ৮ (১১), নাজমুল হোসেন শান্ত ৮ (১২), মুশফিকুর রহিম ৪ (৫), মোসাদ্দেক হোসেন ১৪ (১৪), আফিফ হোসেন ধ্রুব ২৬ (১৫) ও মোহাম্মদ সাইফ উদ্দিন সংগ্রহ করেছেন ৩ (৯) রান।

বিজ্ঞাপন

টেল এন্ডারদের মধ্যে তানজিম হাসান সাকিব ৯ (৭), মেহেদি হাসান রানা ১ (২) ও আরাফাত সানি অপরাজিত ছিলেন ৭(১২) রানে।

দোলেশ্বরের হয়ে কামরুল ইসলাম রাব্বি ৪টি, শরিফুল্লাহ ২টি, রেজাউর রহমান রাজা, সাইফ হাসান, শামিম পাটোয়ারি ও এনামুল হক জুনিয়ার ১টি করে উইকেট নিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন