বিজ্ঞাপন

এখনই বন্ধ হচ্ছে না বিমান চলাচল

June 22, 2021 | 10:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: করোনা সংক্রমণের প্রকোপ বেড়ে যাওয়ায় মঙ্গলবার (২২ জুন) থেকে ঢাকার পার্শ্ববর্তী চার জেলাসহ সাত জেলায় কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। এর অংশ হিসেবে ঢাকার সঙ্গে সড়ক, নৌ এবং রেল যোগাযোগ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু, এখনই বন্ধ হচ্ছে না বিমান চলাচল।

বিজ্ঞাপন

মঙ্গলবার রাতে বিমান চলাচল বন্ধের ব্যাপারে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এম মফিদুর রহমান সারাবাংলাকে বলেন, এখনই বিমান চলাচল বন্ধের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি, তারা আরও সময় নিতে চান।

বেবিচক চেয়ারম্যান আরও বলেন, সড়ক-নৌ-রেলপথ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হলেও বিমান বন্ধের কোনো সিদ্ধান্ত হয়নি। স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট পরিচালনা করা হবে। ফ্লাইট চলাচলে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে বেবিচক। উর্দ্ধতন কর্তৃপক্ষকেও বিষয়টি অবহিত করা হয়েছে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের কারণে মঙ্গলবার থেকে সাত জেলায় (মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, গাজীপুর, রাজবাড়ী, মাদারীপুর ও মুন্সিগঞ্জ) চলছে কঠোর লকডাউন। ৩০ জুন পর্যন্ত এই লকডাউন চলবে। লডকাউনের কারণে ইতোমধ্যে দূরপাল্লার সকল বাস বন্ধ রয়েছে। একইসঙ্গে সন্ধ্যা থেকে রেল যোগাযোগ বন্ধ ঘোষণা করা হয়েছে আর সকাল থেকে বন্ধ রয়েছে লঞ্চ চলাচল। কঠোর লকডাউনের কারণে ইতোমধ্যেই জেলাগুলো রাজধানীর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন