বিজ্ঞাপন

সরকারি অফিসে চাঁদাবাজি করতে গিয়ে ২ ভাই আটক

October 31, 2021 | 8:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: শেখ হাসিনা লীগ পরিচয়ে ও সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে দুই সহদোর ভাইকে আটক করেছে পুলিশ। রোববার (৩১ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) কার্যালয়ে চাঁদার টাকা নিতে গেলে তাদের আটক করে পুলিশে তুলে দেন কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

আটকরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার আনোয়ার হোসেন ভুঁইয়ার ছেলে ফিরোজ (৪৫) ও তার ভাই এসএম রেজা (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম।

বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাজুদ আলম জানান, প্রথমে মোবাইল ফোনে শেখ হাসিনা লীগ নামের একটি সংগঠনের নাম দিয়ে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠায় তারা। পরে রোববার সকালে প্রতারক দুই ভাই ফিরোজ ও রেজা এসে পার্টির প্রোগ্রাম করতে হবে বলে দশ হাজার টাকা দাবি করে।

বিজ্ঞাপন

এসময় ফিরোজ এই সংগঠনের কর্মী পরিচয় দিয়ে জানায়, সংগঠনের সভাপতি বর্তমান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলে পরিচয় দেয় এবং তিনি পাঠিয়েছেন বলে দাবি করেন। পরে হাসনা হেনাকে বিষয়টি জানালে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না এবং এ ধরনের কোনো সংগঠন নেই বলেও জানান।

পরে পুলিশকে খবর দিয়ে ফিরোজ ও রেজাকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলেন, ‘শেখ হাসিনা লীগ বলে কোনো সংগঠন নেই। এক ধরনের প্রতারক চক্র এই কাজ করে আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করছে ও আমাদের নেতাকর্মীদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে। তাদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।’

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ‘অভিযুক্তদের আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আটককৃতরা আপন দুই ভাই। এঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও এদের বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ উঠেছে বলে জানা গেছে।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন