বিজ্ঞাপন

পাকিস্তানের ১২ সদস্যের দল ঘোষণা

November 25, 2021 | 1:30 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

রাত পোহালে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে নামবে পাকিস্তান ক্রিকেট দল। তার আগে স্কোয়াড ছোট করে ১২ সদস্যের দল ঘোষণা করেছে সফরকারীরা। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের আগেও ১২ সদস্যের দল ঘোষণা করেছিল পাকিস্তান।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ-পাকিস্তান। তার আগে আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ১২ সদস্যের দল ঘোষণা করেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

১২ সদস্যের দলে ওপেনার তিনজন। আবিদ আলী ও ইমাম-উল হকের সঙ্গ আছেন আব্দুল্লাহ শফিক। অনেকদিন পর দলে ঢোকা ইমামের কাল মাঠে নামাও প্রায় নিশ্চিত। পাকিস্তানের হয়ে ২০১৯ সালে সর্বশেষ টেস্ট খেলেছিলেন ইমাম। সদ্য শেষ হওয়া পাকিস্তানের ঘরোয়া লিগ কায়েদ-ই-আজমে দুর্দান্ত পারফর্ম করেছেন তরুণ ব্যাটার। আবরও দলে জায়গা মিলেছে সেই কারণেই।

পেস আক্রমণ সামলাবেন দুর্দান্ত ফর্মে থাকা শাহিন শাহ আফ্রিদি ও হাসান আলী। তাদের সঙ্গে রাখা হয়েছে পেস অলরাউন্ডার ফাহিম আশরাফকে। ইয়াছির শাহর অনুপস্থিতিতে স্পিন বিভাগ সামলাবেন নুমান আলী ও সাজিদ খান।

বিজ্ঞাপন

কাল প্রথম টেস্টের প্রথম দিনের খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়।

পাকিস্তানের ১২ সদস্যের দলঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক, উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল হক, নুমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন