বিজ্ঞাপন

সৌরভ গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে

December 28, 2021 | 1:26 pm

স্পোর্টস ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি করোনাভাইরাসে আক্রান্ত। সোমবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

বিজ্ঞাপন

রোববার থেকেই সর্দি ও জ্বর ছিল সৌরভের। পরে তার নিয়মিত চিকিৎসক সপ্তর্ষি বসুর পরামর্শে করোনা পরীক্ষা করানো হয় তার। প্রথমে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট এরপর পিসিআর টেস্ট করানো হয়। দুই রিপোর্টেই জানা যায় কোভিড পজিটিভ বিসিসিআই সভাপতি।

হাসপাতালে ভর্তি থাকলে শারীরিকভাবে স্থিতিশীল অবস্থায় আছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, সৌরভের ভাইরাল লোড ১৯.৫। মূলত কোনো ধরণের ঝুঁকি এড়াতে হাসপাতালে নেওয়া হয় সৌরভকে। চলতি বছরের শুরুর দিকে হার্টে তিনটি স্টেন্ট বসানো হয়েছিল তার।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, করোনা ভ্যাকসিনের ডাবল ডোজ নেওয়া আছে সৌরভের। ভ্যাকসিন নেওয়ার ফলে নিশ্চিন্তে প্রচুর ভ্রমণ করছেন তিনি।

বিজ্ঞাপন

বিসিসিআই থেকে সৌরভ গাঙ্গুলির স্বাস্থ্যের সর্বদা খবর সংগ্রহ করছেন এক কর্মকর্তা, সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ‘গতকাল রাতেই তাকে উডল্যান্ড নার্সিং হোমে নেওয়া হয়। তাকে প্রয়োজনীয় ঔষধপত্র দেয়া হয়েছে এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।’

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন