বিজ্ঞাপন

সিরাজগঞ্জ জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

February 10, 2022 | 3:52 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা, নেতৃত্ব প্রদানে অযোগ্যতা ও অদক্ষতার কারণে সিরাজগঞ্জ জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ সইয়ে কমিটি বিলুপ্ত করা হয়। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা, নেতৃত্বদানে অযোগ্যতা ও অদক্ষতার কারণে গঠনতন্ত্রের ধারা-২৩ মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আহ্ববায়ক ও যুগ্ম-আহ্বায়ক পদের জন্য জীবন-বৃত্তান্ত আহ্বান

বিজ্ঞাপন

এদিকে বৃহস্পতিবার যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির গঠনের জন্য আহ্ববায়ক ও যুগ্ম-আহ্বায়ক পদ-প্রত্যাশীদের কাছ থেকে জীবন-বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে শুধুমাত্র আহ্ববায়ক ও যুগ্ম-আহ্বায়ক পদ-প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

আরও পড়ুন: ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগ নেতার পর এবার যুবলীগ নেতাকে অব্যাহতি

বিজ্ঞাপন

আগামী ১৪ থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন দুপুর-১২টা থেকে সন্ধ্যা-৬টা পর্যন্ত যুবলীগের প্রধান কার্যালয় (২৩, বঙ্গবন্ধু এভিনিউ) দফতর শাখায় জীবন-বৃত্তান্ত জমা নেওয়া হবে। আবেদনপত্রের সঙ্গে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সর্বশেষ শিক্ষা সনদের ফটোকপি জমা দিতে হবে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন