বিজ্ঞাপন

দেশবিরোধী চক্র শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে: হাছিনা গাজী

June 8, 2022 | 6:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। অপশক্তির মাধ্যমে সু-কৌশলে বিএনপি-জামাত ‌জোট ক্ষমতায় আসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ায় দেশবিরোধী চক্র হিংসা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বুধবার (৮ জুন) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা-গোলাকান্দাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জ উপজেলা ম‌হিলা লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ সব কথা বলেন।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল দেশপ্রেমিক শক্তিকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী আরও বলেন, ‘একাত্তরের পরাজিত শক্তি ও পাকিস্তানিদের দোসর সাম্প্রদায়িক গোষ্ঠীর মদদদাতাদের ষড়যন্ত্র ও আস্ফালন শুরু হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। ১৯৭৫ এর কালো অধ্যায়ের প্রসঙ্গ টেনে তারা জাতির পিতার কন্যা শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়া তার নগ্ন বহিঃপ্রকাশ বলে আমি মনে করি। হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বাংলার মাটি থেকে চিরতরে বন্ধ করে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন-অর্জনে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ অনেকেই তাকে হত্যা করার ষড়যন্ত্র করে যাচ্ছে উল্লেখ ক‌রে মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘পদ্মা সেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। বিএনপি যেখানে যায় সেখানে দেখে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত, এটা তাদের সহ্য হয় না। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত বিএনপি। দেশের জনগণও যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে। দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন নিয়ে বিএনপি কোনো চিন্তাভাবনা করে না, তারা নিজেদের নিয়েই ভাবে, কীভাবে ক্ষমতায় যাবে, সে ষড়যন্ত্রেই লিপ্ত থাকে। তাই এ দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, বিএনপির কোনো ঐক্যই কাজে আসবে না।’

বিজ্ঞাপন

এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন, বাংলা‌দেশ আওয়ামী ম‌হিলা লীগের কেন্দ্রীয় ক‌মি‌টির সহসভাপ‌তি বনশ্রী বিশ্বাস স্মৃ‌তিকণা, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, ম‌হিলা লীগ নেত্রী লাভলী আক্তার, ‌ফের‌দৌসী জান্নাত রুমা, হা‌সি বেগম, ছালমা বেগম, লাকি আক্তার, রেখা আক্তার, খোদেজা বেগম, মিনারা বেগমসহ অনেকে।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন