বিজ্ঞাপন

বৃষ্টি শঙ্কায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি

July 2, 2022 | 5:52 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

সব কিছু ঠিক থাকলে আজ ২ জুলাই (শনিবার) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামার কথা বাংলাদেশ দলের। কিন্তু ‘সব কিছু’ ঠিক থাকছে কিনা সন্দেহ! বৃষ্টি শঙ্কায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি।

বিজ্ঞাপন

ডমিনিকার উইন্ডসর পার্কে অনুষ্ঠিত হওয়ার কথা ম্যাচটি। কিন্তু ডমিনিকার আবহাওয়া সুবিধার না। বৃষ্টি হচ্ছে গতকাল থেকে। রাতে ভারি বর্ষণ হয়েছে। আবাহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আজ ম্যাচের সময়ে টানা বৃষ্টির সম্ভবনা রয়েছে। টানা বৃষ্টি হলে ম্যাচ বাতিল হওয়ার শঙ্কাও থাকছে।

বৃষ্টির কারণে গতকাল ঠিকমতো অনুশীলনও করতে পারেনি বাংলাদেশ দল। মাঠে গেলেও বৃষ্টির কারণে শুধু ফুটবল খেলা আর টুকটাক ফিল্ডিং অনুশীলনই করতে পেরেছেন ক্রিকেটাররা। পরে আগেভাগেই দুই দলের অধিনায়ক মাহমুদউল্লাহ ও নিকোলাস পুরান ট্রফি হাতে অফিসিয়াল ফটোশুটে অংশ নেন।

শেষ পর্যন্ত বৃষ্টির উপদ্রবে ম্যাচ বাতিল হলে সেটা ডমিনিকাবাসীদের জন্য মন খারাপের বড় কারণই হবে। ২০১৭ সালে হারিকেন ‘মারিয়া’ লণ্ডভণ্ড করে দিয়েছিল ডমিনিকা, সেন্ট ক্রইক্স, পুয়ের্তো রিকোকে। উইন্ডসর পার্ক স্টেডিয়াম বিধ্বস্ত হয়ে পড়েছিল। যাতে দীর্ঘদিন এখানে বন্ধ ছিল আন্তর্জাতিক ক্রিকেট।

বিজ্ঞাপন

পরে  প্রায় ৬ মিলিয়ন ডলার ব‌্যয়ে এই মাঠের সংস্কার করা হয়েছে। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টি-টোয়েন্টি দিয়েই আবারও এই ভেন্যুতে খেলা শুরু হওয়ার কথা। বৃষ্টির কারণে যদি সেটাই না হয় তাহলে নিশ্চয় বেশি কষ্ট হবে ডমিনিকা বাসীদের।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন