বিজ্ঞাপন

কাঁচপুর ব্রিজে মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৫

October 9, 2022 | 12:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজে মাইক্রোবাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

বিজ্ঞাপন

রোববার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১০টার দিকে ৩ জন মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

এর আগে, ঘটনাস্থলেই নুর উদ্দিন (৪৫) নামে একজনের মৃত্যু হয়।

হাসপাতালে যাদের মৃত্যু হয় তারা হলেন- অটোরিকশার চালক আবু হানিফ (২৫), যাত্রী মামুন (২৫) ও অজ্ঞাতনামা এক ব্যক্তি (৩৫)। আর আহত জামাল মিয়া (৪২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিজ্ঞাপন

হতাহতদের হাসপাতালে নিয়ে আসা পথচারী ওমর ফারুক নামে জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল ব্যাটারিচালিত অটোরিকশাটি। তাতে ৭-৮ জন যাত্রী ছিল। তখন ঢাকাগামী একটি মাইক্রোবাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা সবাই আহত হয়। কয়েকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর বাকি ৪ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এদের মধ্যে প্রথমে ৩ জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আর একজনের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ৪টি মর্গে রাখা হয়েছে।

নিহত মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকতেন মামুন। স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতেন। সকালে মামুন একাই তার বাসা থেকে ছোট ভাইয়ের বাসায় আসছিলেন, পথে দুর্ঘটনা শিকার হন।

বিজ্ঞাপন

অটোচালক আবু হানিফের ছোট ভাই মো. রতন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পাটুলি গ্রামে। যাত্রাবাড়ী থানাসংলগ্ন এলাকায় থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতো হানিফ।

নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবী হোসেন জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে আসা একটি অটোরিকশাকে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে স্থানীয় হাসপাতালে নুর উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি ও ঢাকা মেডিকেলে ৪ জন মারা যান। এই ঘটনায় ৬ থেকে ৭ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন