বিজ্ঞাপন

চট্টগ্রাম দক্ষিণের নেতৃত্বে ফের মোছলেম-মফিজ

December 12, 2022 | 7:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোছলেম উদ্দিন আহমদ ও মফিজুর রহমানকে বহাল রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে সম্মেলনের প্রথম অধিবেশনের শেষে দু’জনের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

এর আগে, সকাল সাড়ে ১১টার দিকে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামের মাঠে সম্মেলন উদ্বোধন করেন প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১৭ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে কাউন্সিল অধিবেশনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনের ঘোষণা দেওয়া হলেও কার্যত সেটি হয়নি। কেন্দ্রীয় নেতা হানিফ যখন মোছলেম-মফিজুরের নাম ঘোষণা করেন তখন উপস্থিত নেতাকর্মীরা করতালি ও স্লোগান দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বিজ্ঞাপন

২০০৫ সালের ২৩ জুলাই দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। এতে আক্তারুজ্জামান চৌধুরী বাবুকে সভাপতি এবং মোছলেম উদ্দিন আহমদকে সাধারণ সম্পাদক করা হয়।

২০১২ সালে আক্তারুজ্জামান চৌধুরী বাবু মারা যান। ২০১৩ সালে কেন্দ্র থেকে মোছলেম উদ্দিন আহমদকে সভাপতি এবং নগর ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন