বিজ্ঞাপন

বাসের জানালা দিয়ে থু থু ফেলছিল শিশু, কাভার্ডভ্যানের আঘাতে মৃত্যু

December 14, 2022 | 11:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ বিজিবি এক নম্বর গেট এলাকায় বাসের জানলা দিয়ে মাথা বের করে থু থু ফেলার সময় কাভার্ডভ্যানের সঙ্গে মাথায় আঘাত লেগে সাইদ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সোয়া ৭টার মৃত ঘোষণা করেন।

মৃত সাইদ কুমিল্লা জেলার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মো. খলিল মিয়ার ছেলে। রামকৃষ্ণপুরের একটি কিন্টার গার্ডেনের ৪র্থ শ্রেণিতে পড়তো। দুই ভাই এক বোনের মধ্যে সাইদ ছিল দ্বিতীয়।

সাইদের চাচাতো ভাই হাবিবুর রহমান জানান, গত ১২ ডিসেম্বর সাইদের বড় বোন খাদিজা আক্তারের বিয়ে হয়েছে হাজারীবাগ সিটি কলোনিতে। বুধবার দুপুরে তারা একটি বাস নিয়ে বউভাতে হাজারীবাগ আসেন। সন্ধ্যায় বর-কনেসহ কুমিল্লার উদ্দেশে রওনা দেয়। বাসটি যখন বিজিবি-১ নম্বর গেটে এলাকায় জ্যামে আটকে ছিল তখন জানলা দিয়ে থু থু ফেলার জন্য মাথা বের করে সাইদ। সঙ্গে সঙ্গে একটি কাভার্ডভ্যানের সঙ্গে তার মাথায় আঘাত লাগে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত এক শিশুকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেছেণ। ময়নাতদন্তেরর জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন