বিজ্ঞাপন

মেসিকে ফেরাতে সবকিছুই করবেন বার্সা প্রেসিডেন্ট

May 16, 2023 | 5:14 pm

স্পোর্টস ডেস্ক

প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হচ্ছে আগামী জুনে। এরপরেই ফ্রি এজেন্ট হিসেবে যেখানে খুশি নাম লেখাতে পারবেন লিওনেল মেসি। সময় যত ঘনিয়ে আসছে মেসিকে নিয়ে ততই গুঞ্জন বাড়ছে। কদিন আগেই বার্তা সংস্থা এএফপি জানিয়েছে মেসির সঙ্গে সৌদি আরবের ক্লাব আল হিলালের চুক্তি সম্পন্ন হয়েছে। তারপরেই অবশ্য মেসির বাবা এই গুঞ্জন উড়িয়ে দেন।

বিজ্ঞাপন

এদিকে মেসিকে ভেড়ানোর দলে আছে সাবেক ক্লাব বার্সেলোনা এবং যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিও। তিন বছর পর লা লিগা জিতে আবারও মেসিকে দলে ভেড়ানোর কথা জানান দিলেন বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

এস্পানিওলকে হারিয়ে লা লিগার শিরোপা নিশ্চিত করেছে বার্সেলোনা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে তারা অনেক আগেই পিছিয়ে দিয়েছিল। তাই তাদের শিরোপা উৎসবের ছিল কেবল কিছু সময়ের অপেক্ষা। তবে মেসিহীন কাতালান ক্লাবটি এই প্রথম লা লিগায় চ্যাম্পিয়ন হয়েছে। তাই তো শিরোপা জয়ের পর এই মহাতারকা প্রসঙ্গই বারবার ওঠে এসেছে। সেখানে মেসির বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন লাপোর্তা।

লাপোর্তা বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমরা পরের মৌসুম নিয়ে কাজ করছি। মেসিকে ফেরাতে আমরা সম্ভাব্য সবকিছুই করব। এটা নিয়ে আলোচনা হয়েছে। মেসির সঙ্গে আমার কথা হয়েছে। একে অপরকে বার্তা পাঠিয়েছি। প্যারিসে কিছু অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়েছিল সে।’

বিজ্ঞাপন

এদিকে লিওনেল মেসিদের সাবেক কোচ এবং বার্সেলোনার কিংবদন্তি ফুটবলার রোনাল্ড কোম্যান মনে করেন মেসি বার্সেলোনাতেই ফিরবেন না। তিনি বলেন, ‘মনে হয় না মেসি বার্সেলোনায় ফিরবে। বুসকেটস বার্সেলোনা ছেড়েছে। জর্দি আলবাও থাকছে না। তিনজনই খুব ভালো বন্ধু। আমি মোটেও অবাক হব না, যদি বাকি দুই বন্ধুর সঙ্গে মেসি সৌদি আরব বা যুক্তরাষ্ট্রের লিগে খেলতে চলে যায়।’

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন