বিজ্ঞাপন

পুলিশ দেখে চিৎকার, অপহরণ থেকে বাঁচলেন ব্যবসায়ী

August 25, 2023 | 2:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক ব্যবসায়ীকে অপহরণের সময় ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি হাইয়েস গাড়ি, নগদ ৯০ হাজার টাকা, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা জ্যাকেট, ভাঙা ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়াসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন। তারা সবাই পেশাদার ডাকাত।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা এ তথ্য জানান।

বিজ্ঞাপন

তিনি বলেন, বুধবার (২৩ আগস্ট) রাতে এশিয়ান হাইওয়ে রোডের একটি কারখানার সামনে থেকে বিআরটিসি বাসের যাত্রী মিনাল কান্তি রায়কে নিজেদের হাইয়েস গাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়। এসময় তার কাছে থাকা ৯০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পথিমধ্যে সোনারগাঁওয়ের পাকুন্দিয়া চেকপোস্টে পুলিশ দেখে ভিকটিম চিৎকার দেন। এসময় একটি হায়েস গাড়ি থেকে চিৎকার শুনে পুলিশ এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয় ডাকাতকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন