বিজ্ঞাপন

বিএনপির নামে মেইল খুলে গভীর রাতে শায়রুলকে নিয়ে গুজব

September 3, 2023 | 10:29 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: এবার বিএনপির নামে ‘ভুয়া মেইল আইডি’ খুলে দলটির মিডিয়া সেলের সদস্য, লেখক, রাজনীতি বিশ্লেষক শায়রুল কবির খানের বিরুদ্ধে গুজব ছড়ানোর চেষ্টা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে এ চেষ্টা হয়। রাত ২টা ৭ মিনিটে bnpoffice1978@gmail.com থেকে দফতরের দায়িত্বে থাকা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা একটি প্রেস বিজ্ঞপ্তি আসে বিএনপি বিটের সাংবাদিকদের মেইলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাকে শ্লীলতাহানির চেষ্টার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানকে দলের সব পর্যায়ে থেকে বহিস্কার করা হলো। একইসঙ্গে আবু জাফর শামসুদ্দিন দিদারকে শায়রুল কবির খানের স্থলাভিষিক্ত হিসেবে মিডিয়া সেলে নিযুক্ত করা হয়েছে।

বিএনপি দফতর বলছে, দলের অফিস থেকে অফিশিয়াল মেইল পাঠানো হয়ে থাকে bnpoffice2023@gmail.com এবং bnpoffice2014@gmail.com এই দুটি ইমেইল ঠিকানা থেকে। গত রাতে যে ইমেইল থেকে বিজ্ঞপ্তি পাঠানো হয়েছিল, সেটি বিএনপির অফিশিয়াল ইমেইল ঠিকানা নয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে রোববার (৩ সেপ্টেম্বর) রুহুল কবির রিজভী সাংবাদিকদের বলেন, ‘একটি কুচক্রী মহল এটি করেছে। এটির কোনো সত্যতা নেই, ভুয়া।’

এর আগে গত ২০ আগস্ট দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়েও গুজব ছড়ানো হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা নিয়ে চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন মির্জা ফখরুল। পরে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে বিবৃতির মাধ্যমে জানানো হয়, এ সংবাদ সত্য নয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন