বিজ্ঞাপন

বাস-মোটরসাইকেল মুখোমুখি, পুলিশের এসআইসহ নিহত ২

October 3, 2023 | 10:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে একটি যাত্রীবাহী বাস ও একটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে এক পুলিশ কর্মকর্তাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে পৌরশহরের বিরামপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজ বাজার পেট্রোল পাম্পে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে মো. জহুরুল ইসলাম (৪০) দিনাজপুর ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর এলাকার আফফার উদ্দিনের ছেলে। তিনি নীলফামারী জেলা পুলিশের বিশেষ শাখায় উপপরিদর্শক (এসআই) হিসেবে জলঢাকা থানায় কর্মরত ছিলেন। নিহত আরেকজন সুজন হোসেন (৪০) একই উপজেলার খয়েরবাড়ি ইউনিয়নের হবিবুর রহমানের ছেলে। তিনি ফুলবাড়ি উপজেলায় একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টিভ ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, মঙ্গলবার রাতে নীলফামারী এলাকা থেকে একটি বাস রাজশাহীতে বরযাত্রী আনতে যাচ্ছিল। একই সময় রাজশাহী থেকে আদালতে মামলার সাক্ষী দিয়ে সুজনের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন এসআই জহুরুল। বরযাত্রীবাহী বাসটি কলেজ বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের সঙ্গে এর মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

বিজ্ঞাপন

ওসি জানান, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন