বিজ্ঞাপন

ইউডিজেএফবি’র নতুন কমিটি গঠন, প্রচার সম্পাদক সারাবাংলার রাজনীন

December 22, 2023 | 3:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী দুই বছরের (২০২৪-২৫) জন্য নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের (ইউডিজেএফবি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দেশ রুপান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক মতিন আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রতিদিনের বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক ফয়সাল খান। কমিটিতে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন সারাবাংলা ডটনেট এর স্টাফ করেসপন্ডেন্ট রাজনীন ফারজানা।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় এক রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) হেলিমুল আলম বিপ্লব।

নবনির্বাচিত কমিটি সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক নিউ এজ নিজস্ব প্রতিবেদক রাশেদ আহমেদ, যুগ্ম সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক হাসান ইমন, অর্থ সম্পাদক এটিএন বাংলার স্টাফ রিপোর্টার ইয়াসিন রানা, সাংগঠনিক সম্পাদক ডেইলি সানের নিজস্ব প্রতিবেদক রাশেদুল হাসান, দফতর সম্পাদক আরটিভির স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন সাগর, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান এবং আপ্যায়ন ও কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহনা টিভির নিজস্ব প্রতিবেদক সুরাইয়া মুন্নি।

এ ছাড়াও কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন দৈনিক জনতার সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর খান বাবু, নয়া শতাব্দীর সিনিয়র রিপোর্টার হাসান মাহমুদ রিপন, চ্যানেল আইয়ের নিজস্ব প্রতিবেদক আকতার হাবিব, সমকালের স্টাফ করেসপন্ডেন্ট লতিফুল ইসলাম এবং আজকের পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট সাইফুল মাসুম।

বিজ্ঞাপন

কমিটির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সোহেল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী সভাপতি আমিতোষ পাল। এ সময় নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সদস্য ও নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরএফ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন