বিজ্ঞাপন

নতুন চমক নিয়ে হাজির ববি দেওল

January 27, 2024 | 5:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত বছর ‘অ্যানিমেলে’ স্বল্প সময়ের উপস্থিতিতে নজর কেড়ে ছিলেন ববি দেওল। তিনি নতুন চমক নিয়ে হাজির হয়েছেন। এবার তার দেখা মিলতে চলছে তার অভিনীত আসন্ন দক্ষিণী ছবি ‘কাঙ্গুভা’তে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ জানুয়ারি) ৫৫ বছরে পা রাখলেন লর্ড ববি। আর এই বিশেষ দিনেই দর্শকদের সামনে আনলেন তার আসন্ন ছবি ‘কাঙ্গুভা’তে তার খলনায়ক চেহারা।

নিজেই সেই পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। ছবিতে ববিকে দেখা গেছে লম্বা চুলে শিং পরিহিত অবস্থায়। তার একটি চোখ ছিল ভয়ানক এবং বুকে একটি পাঁজর লাগানো ঢাল পরতে দেখা গেছে। নারী যোদ্ধাদের একটি দল তাকে ঘিরে রেখেছে।

যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নির্মম, ক্ষমতাশালী, অবিস্মরণীয়’। সেই সঙ্গে পোস্টার জুড়ে কেবল হিংস্রতার ছাপ। যা দেখেই বোঝা যাচ্ছে আসন্ন এই ছবিতে ববি যেন তার ‘অ্যানিমেল’ এর আবরার চরিত্রকেও ছাপিয়ে যাবে।

বিজ্ঞাপন

‘কাঙ্গুভা’য় নায়কের চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেতা সুরিয়াকে। তার বিপরীতে অভিনয় করবেন দিশা পাটানি। এদিন সুরিয়া নিজেও সহ-অভিনেতা ববি দেওলের নতুন লুকের পোস্টারটি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন ববি দেওল ভাই। উষ্ণ বন্ধুত্বের জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের কাঙ্গুভায় শক্তিশালী উধিরানের চরিত্রে আপনাকে রূপান্তরিত হতে দেখাটা দারুণ ব্যাপার ছিল।’

সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন সুরিয়া। তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম ও হিন্দি ভাষায় বছরই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন