বিজ্ঞাপন

সীতাকুণ্ডে একরাতে তিন বাড়িতে ডাকাতি

February 7, 2024 | 7:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একরাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এর মধ্যে জ্যেষ্ঠ্য সাংবাদিক হাসান ফেরদৌসের বাড়িও আছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বারইয়ারঢালা ইউনিয়নের উত্তর ফেদাইনগর গ্রামে তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

হাসান ফেরদৌস একুশে টেলিভিশনের ডেপুটি নিউজ এডিটর এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক। তাদের পার্শ্ববর্তী আমান উল্লাহ এবং নাদেরুজ্জামানের বাড়িতেও ডাকাতি হয়েছে।

জানতে চাইলে হাসান ফেরদৌস সারাবাংলাকে বলেন, ‘আমাদের গ্রামের বাড়িতে শুধুমাত্র একজন কেয়ারটেকার থাকেন। বাড়ির চারপাশ পাকা দেয়াল দিয়ে সুরক্ষিত আছে। রাত আনুমানিক তিনটার দিকে একদল ডাকাত বাড়ির ভেতরে প্রবেশ করে কেয়ারটেকার রফিককে অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল, টাকাপয়সা নিয়ে যায়। ঘরের ভেতরে ঢুকে আসবাবপত্রও তারা তছনছ করেছে।’

বিজ্ঞাপন

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ মোমিন জানান, হাসান ফেরদৌসের বাড়িতে ডাকাতির পর ডাকাতদল পার্শ্ববর্তী আমান উল্লাহ ও নাদেরুজ্জামানের বাড়িতে দরজা ভেঙ্গে প্রবেশ করে। সেখানেও অস্ত্রের মুখে লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল লুট করে নিয়ে যায়।

ডাকাতির ঘটনায় সাংবাদিক হাসান ফেরদৌস সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেছেন।

জানতে চাইলে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘সাংবাদিক ভাইয়ের বাড়িতে কেউ থাকেন না। শুধু কেয়ারটেকার থাকেন। উনার ভাষ্যমতে, মুখোশ পরা পাঁচজন লোক দেয়াল টপকে বাড়ির ভেতর প্রবেশ করে কেয়ারটেকারকে মারধর করে তার কাছ থেকে ১টি বাটন মোবাইল ও নগদ ২৬০০ টাকা নিয়ে গেছে। আরও দুটি বাড়িতে দরজা ভেঙ্গে প্রবেশ করে ২টি মোবাইল ও এক ভরির মতো স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। যেহেতু মামলা হয়েছে, আমরা তদন্ত করে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন