বিজ্ঞাপন

আবার সিনেমা হলে ‘পরাণ’

March 6, 2024 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সিনেমা হলে ‘পরাণ’ মুক্তি পেয়েছিল ২০২২ সালের ১০ জুলাই। রায়হান রাফি পরিচালিত ব্যবসাসফল ছবিটি আবার সিনেমা হলে মুক্তি পেয়েছে। চলছে স্টার সিনেপ্লেক্সে। এমনটাই নিশ্চিত করলেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

তিনি বললেন, “এই মুহূর্তে কনটেন্টের একটা অভাব তো আছে। তাছাড়া ‘ডিউন: পার্ট টু’ ছবিটি মোটামুটি চলছে; আমাদের প্রত্যাশা আরও বেশি ছিল আরকি। তাই সব দিক বিবেচনা করে ‘পরাণ’ চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ছবি ঘিরে দর্শকের তো একটা আগ্রহ ছিল, আছে। সেজন্যই পুনরায় ছবিটি পর্দায় তুলছি।”

মেসবাহ জানালেন, যদি ‘পরাণ’ থেকে ইতিবাচক সাড়া মেলে, তাহলে এই মাসে আরও কয়েকটি আলোচিত বাংলা ছবি তারা চালাবেন। রমজানের পরিকল্পনা জানিয়ে তিনি বলেন, ‘আমাদের হল বরাবরই রমজান মাসে চালু থাকে। কেবল ইফতারের সময়ের শো বন্ধ রাখা হয়। তো এবারও যথানিয়মে চলবে।’

শো শিডিউল থেকে জানা গেলো, স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সনি স্কয়ার ও বালি আর্কেড শাখায় চলবে ‘পরাণ’। তিনটি শাখায় প্রতি দিন ১০টি শো প্রদর্শিত হবে।

বিজ্ঞাপন

‘পরাণ’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ছবিটির কাহিনি বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনা থেকে অনুপ্রাণিত।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন