বিজ্ঞাপন

নতুন চোটে হাটুতে অস্ত্রপচার কোর্তোয়ার

March 21, 2024 | 3:34 pm

স্পোর্টস ডেস্ক

২০২৩ সালের ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর ঠিক আগে বাঁ হাটুতে চোট পান রিয়াল মাদ্রিদের বেলজিয়ান তারকা গোলরক্ষক থিবো কোর্তোয়া। শুরুতে শোনা গিয়েছিল ২০২৩/২৪ মৌসুমে মাঠেই নামতে পারবেন না কোর্তোয়া। তবে সময়ের বিপরীতে লড়াই করে এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে বিধিবাম আবারও বড় চোটে পড়েছেন কোর্তোয়া।। এবার নতুন করে ডান পায়ে চোট পেয়েছেন রিয়াল মাদ্রিদের এই গোলরক্ষক।

বিজ্ঞাপন

স্প্যানিশ ক্লাবটি জানায় গেল মঙ্গলবার অনুশীলনের সময় ডান হাঁটুতে চোট পান কোর্তোয়া। এমআরআই স্ক্যানে হাঁটুর মেনিসকাসে চিড় ধরা পড়েছে। যে কারণে আরও কমপক্ষে দুই মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। আর তাতেই চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না এই বেলজিয়ান গোলরক্ষককের।

বুধবার (২০ মার্চ) মাদ্রিদেই তার ডান হাটুতে অস্ত্রপচার সম্পন্ন হয়েছে। এখন নিজেকে ফিট করে তোলার লড়াই কোর্তোয়ার।

গত অগাস্টে মৌসুম শুরুর আগে অনুশীলনের সময় পাওয়া চোটে কোর্তোয়ার বাঁ হাঁটুর এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে (এসিএল) চিড় ধরা পড়ে। পুরো মৌসুম থেকে ৩১ বছর বয়সী বেলজিয়ান গোলরক্ষকের ছিটকে পড়ার শঙ্কা জাগে তখন। দীর্ঘ পুনর্বাসনে সেরে উঠে অনুশীলনেও ফিরেছিলেন তিনি। তার দলে ফেরার সম্ভাবনা জেগেছিল। কিন্তু এবার আরেকটি চোটে বাড়ল অপেক্ষা।

বিজ্ঞাপন

আগামী এপ্রিলের শুরুতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে কোর্তোয়াকে পাওয়ার আশায় ছিল রিয়াল। তাদের জন্য বড় ধাক্কা হয়ে এলো দলের প্রথম পছন্দের গোলরক্ষকের নতুন চোট।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন