বিজ্ঞাপন

দ্বিতীয় টেস্টে ফিরলেন সাকিব

March 26, 2024 | 3:53 pm

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে স্কোয়াডে ফিরতে পারেন তিনি, আভাস পাওয়া গিয়েছিল আগেই। শেষ পর্যন্ত সিরিজের শেষ টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা করে নিলেন সাকিব আল হাসান। প্রায় এক বছর পর টেস্ট দলে ফিরছেন তিনি।

বিজ্ঞাপন

সবশেষ ২০২৩ সালের এপ্রিলে মিরপুরে আয়ারল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকে মাঠে নেমেছিলেন সাকিব। এরপর ইনজুরি ও নানা কারণেই টেস্টে দেখা যায়নি তাকে। শ্রীলংকার বিপক্ষে পুরো সিরিজেও থাকছেন না, এমনটাই জানা গিয়েছিল সিরিজ শুরুর আগে। টি-২০ ও ওয়ানডেতে না থাকলেও টেস্টে ফেরার আভাস দিয়েছিলেন প্রথম টেস্ট চলার সময়েই। অবশেষে দ্বিতীয় টেস্টের জন্য ঘোষিত ১৫ জনের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন সাকিব।

সাকিবের স্কোয়াডে ফেরায় প্রথম টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েছেন তাওহিদ হৃদয়। পেসার মুশফিক হাসানের পরিবর্তে স্কোয়াডে ঢুকেছেন অভিষেকের অপেক্ষায় থাকা পেসার হাসান মাহমুদ।

সিলেটে ৩২৮ রানের বিশাল ব্যবধানে প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ তে এগিয়ে আছে শ্রীলংকা। আগামী ৩০ মার্চ চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

বিজ্ঞাপন

বাংলাদেশ স্কোয়াড– নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন দিপু, মেহেদি হাসান মিরাজ, নাইম ইসলাম, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, নাহিদ রানা ও হাসান মাহমুদ।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন