বিজ্ঞাপন

পুলিশ হেফাজতে যুবদল নেতার মৃত্যু

April 9, 2024 | 12:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার হরিপুর থানা পুলিশের হেফাজতে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

বিজ্ঞাপন

সোমবার (৮ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আকরাম হোসেন (৪০) হরিপুর উপজেলার হাটপুকুর গ্রামের আব্দুল তোয়াবের ছেলে।

আটক করা অন্য আসামিরা হলেন— একই গ্রামের আব্দুর রউফের ছেলে শফিকুল ইসলাম (৩২) এবং মশানগাঁও গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে আবু হানিফ (৪৯)।

পুলিশ জানায়, হরিপুর উপজেলা যুবদল নেতা আকরাম হোসেনসহ তিন ব্যক্তিকে ১১০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গতকাল রোববার দিবাগত মধ্যরাতে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেখিয়ে সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানোর সময় আকরাম হোসেন অসুস্থবোধ করলে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান।

বিজ্ঞাপন

তবে স্বজনদের অভিযোগ, আকরাম হোসেন অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে কোনো ওষুধ খেতে দেয়নি। গরমের মধ্যে ছোট্ট কঠুরিতে অনেক মানুষের মাঝে রাখায় তার মৃত্যু হয়েছে।

হরিপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জামাল হোসেন বলেন, ‘আকরাম হোসেনের উপর নির্যাতন চালিয়েছে পুলিশ। নির্যাতনের এক পর্যায় অসুস্থ্য হয়ে পড়লে সে মারা যায়।’

ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘আকরাম হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার উপর নির্যাতনের অভিযোগ সঠিক নয়। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন