বিজ্ঞাপন

রেল প্রকৌশলীর ছেলের লাশও মিলল পদ্মায়

April 13, 2024 | 10:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রিয়াদ আহমেদের ছেলে রামিন আরিদের মরদেহও উদ্ধার করা হয়েছে পদ্মার শাখা নদী থেকে। এর আগে রিয়াদ ও তার ভায়রা মোহাম্মদ জুয়েলের মরদেহ উদ্ধার করা হয়েছিল। গোসল করতে নেমে তারা তিনজন একই সঙ্গে ডুবে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড়ে পদ্মার শাখা নদীতে ঘটনাস্থলের অদূরে রামিনের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে। রামিন রাজধানী ঢাকার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণিতে পড়ত।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে পদ্মায় ঘুরতে গিয়ে গোসল করতে নেমেছিলেন রিয়াদ, জুয়েল, রামিনসহ অন্যরা। একপর্যায়ে এই তিনজন নদীতে ডুবে নিখোঁজ হয়ে যান। ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত সাড়ে ৮টার দিকে রিয়াদ ও তার ভায়রা জুয়েলের মরদেহ উদ্ধার করে। রামিন তখনো নিখোঁজ ছিল।

আরও পড়ুন- ঈদের ছুটিতে ঘুরতে গিয়ে পদ্মায় প্রাণ গেল রেল ও ব্যাংক কর্মকর্তার

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, রিয়াদ ওই উপজেলার বেসনাল এলাকার তাদের স্বজন আলম মোল্লার বাড়িতে ঈদের ছুটিতে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হন। এ সময় তারা বেশ কয়েকজন ট্রলার থেকে নেমে গোসল করতে শুরু করেন।

টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, শনিবার সকাল ৯টায় দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু হয়। সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের অদূরে রামিনের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের সদস্যরা মরদেহ উদ্ধার করেন। এ নিয়ে এ ঘটনায় নিখোঁজ তিনজনেরই মরদেহ উদ্ধার হলো। উদ্ধারকাজও সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

পদ্মা নদীতে গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

অতিরিক্ত প্রধান প্রকৌশলীর মৃত্যুতে রেলওয়ের শোক

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন