বিজ্ঞাপন

সোনাগাজীতে পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

October 14, 2022 | 6:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বালু উত্তোলনকে কেন্দ্র করে ফেনীর সোনাগাজীতে দুইপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনসহ আরও দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ অক্টোবর) সকালে ৮ নং সোনাগাজী ইউনিয়নের কলমিরচরের পাশে থাতখোয়াজেল লামছি নামক এলাকায় এ ঘটনা ঘটে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন সারাবাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি বলেন, সকালে গোলাগুলির সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পৌর মেয়র রেজাউল করিম খোকন ও আরও দুইজনের আহত হওয়ার কথা শুনেছি। এঘটনায় এখন পর্যন্ত কোন মামলা বা অভিযোগ পাননি। তদন্ত চলছে।

বিজ্ঞাপন

ঘটনার সূত্রপাত বিষয়ে তিনি বলেন, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে লিজ ছিল না এমন জায়গায় চারটি নৌকা নিয়ে বালু উত্তোলন করতে আসেন রেজাউল করিম খোকন। বালি ভরে ফেরার পথে থাতখোয়াজেল লামছি এলাকায় আসলে নদীর পাড়ে থাকা অন্য পক্ষের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। এতে বুলেটের আঘাতে মেয়রসহ আরও দুজন আহত হয়েছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

অন্য পক্ষ কারা জানতে চাইলে ওসি খালেদ হোসেন বলেন, স্থানীয়দের সূত্রে জানতে পেরেছি ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হকের লোকজন ওঁৎ পেতে ছিল। তারাই হামলা করে।

মজিবুল হক বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন।

বিজ্ঞাপন

দুইপক্ষের মধ্যে আগে থেকে কোন দ্বন্দ্ব ছিল কিনা জানতে চাইলে ওসি বলেন, দুই পক্ষের দ্বন্দ ছিল কি-না সেটি জানা যায়নি। তবে এর আগে ১০ অক্টোবর ফেনী নদী থেকে বালু উত্তোলন করতে আসলে রেজাউল করিমের নৌকা আটক করে ইউএনও। সেসময় ৮০ হাজার টাকা জরিমানা নিয়ে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

সারাবাংলা/আরএফ/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন