বিজ্ঞাপন

কপিল দেবের বেশে দেখা দিলেন রণবীর সিং

January 14, 2019 | 4:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

১৯৮৩ সালে প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপ জিতেছিল ভারত। সেবার দলটির নেতৃত্বে ছিলেন কপিল দেব। এবার তাকে নিয়েই ‘৮৩’ শিরোনামে একটি সিনেমা নির্মিত হচ্ছে। যেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় বলিউড হিরো রণবীর সিং।

গেল দু’সপ্তাহ ধরে ভারতে চলছে ‘সিম্বা’র দাপট। এরপর আলোচনায় এসেছে ‘গলি বয়’। দুটি সিনেমায় দারুণ আলোচিত হওয়ার পর এবার কপিল দেবের বেশে ধরা দিলেন রণবীর। ‘৮৩’ ছবির নির্মাতা কবীর খান কপিলরূপী রণবীরের একটি ছবি প্রকাশ করেছেন অন্তর্জালে।


আরও পড়ুন :  পহেলা বৈশাখে আসছে ‘গেম অফ থ্রোন্স’


পরে রণবীর নিজেও ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। লিখেছেন, ‘জমকালো যাত্রা হলো শুরু।’ ২০২০ সালের ১০ এপ্রিল মুক্তি দেয়ার লক্ষ্যে নির্মাণ শুরু হয়েছে ‘‌৮৩’ ছবিটির। রণবীর ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে অভিনয় করছেন মোহাম্মদ জিশান আইয়ুব। এই দুজন ছাড়া অন্য কোন শিল্পীর অভিনয়ের ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু বলেননি নির্মাতা কবীর খান।

বিজ্ঞাপন

ছবিটি প্রসঙ্গে রণবীর বলেছেন, ‘ভারতের খেলার ইতিহাসে ১৯৮৩ সবচেয়ে উল্লেখযোগ্য বছর। এবছরেই প্রথম বিশ্বকাপ জিতেছিল ভারত। এই ঘটনাই আরও একবার ভারতকে পৃথিবীর মানচিত্রে ওপরের দিকে নিয়ে এসেছিল। ভারত নিজের অস্তিত্বের ছাপ রেখেছিল। আমি চেষ্টা করব সেই সময়ের সঙ্গে মিশে গিয়ে অভিনয় করতে। আমাকে নয়, পর্দায় যেন কপিলকেই দেখতে পায় দর্শকেরা।’

এদিকে, এ বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রণবীর সিং-এর ‘গলি বয়’। র‌্যাপার মুরাদের চরিত্রে ছবিটিতে রয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ তারকা। তার বিপরীতে আছেন আলিয়া ভাট। ছবিটি পরিচালনা করেছেন ‘জিন্দেগী না মিলেগি দোবারা’ খ্যাত নির্মাতা জয়া আখতার।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

View this post on Instagram

And the glorious journey begins…….. #83 ? #kapildev @83thefilm #balwindersinghsandhu @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

বিজ্ঞাপন


আরও পড়ুন :

.   ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৈকত নাসির

.   ‘মি টু’ তে ফাঁসলেন রাজকুমার হিরানি

.   ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘জন্মভূমি’

.   তবে কি এ বছরই ঘটছে ঘটনা!

.   ‘বিসর্জন’ ব্যর্থতায় অনিশ্চিত ‘বিজয়া’

.   ‘গণ্ডি’তে চূড়ান্ত সব্যসাচী, শুটিং মার্চে


Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন