বিজ্ঞাপন

‘পতৌদির নারীদের ঘাটানোর সাহস কারো নেই’

October 28, 2018 | 4:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

পতৌদি পরিবারের বেশ কয়েকজন নারী দাপিয়ে বেড়াচ্ছেন মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রি। সাইফ আলী খান নিজে অভিনয় করেন, অভিনয় করেন তার বউ কারিনা কাপুর খানও। বোন সোহা আলী খান, সাবেক স্ত্রী অমৃতা খানও ছিলেন অভিনয়ে। আর মা শর্মিলা ঠাকুর তো ভারতীয় সিনেমায় কিংবদন্তীর মর্যাদা আদায় করে নিয়েছেন। এখন আবার সাইফের মেয়ে সারা আলী খানও নাম লিখিয়েছেন বলিউডে।


আরও পড়ুন :  কলকাতার দর্শকেরা কবে দেখবে ‘দেবী’?


একই পরিবারের এতো জন নারী অভিনয়ে, এই পেশায় তারা আসলে কতটা নিরাপদ? সাইফ বলেন, ‘তাদের সঙ্গে লাগতে যাবে বলিউডে এমন সাহস কারো নেই। নিজেদের নিরাপত্তার জন্য এরা একাই যথেষ্ট। সেই সঙ্গে তারা এতোটাই সচেতন যে অন্যান্য নারীদের জন্যও তারা নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করেন সবসময়।’

ভারতীয় সিনেমায় এখন #মিটু আন্দোলন নিয়ে ঝড় বয়ে যাচ্ছে। অনেক বাঘা বাঘা অভিনেতা পরিচালকের বিরুদ্ধেও উঠছে যৌন হয়রানির অভিযোগ। অভিযোগ করছেন নারী শিল্পীরা। কেবল সাইফের পরিবারের কেউ অভিযোগ করেননি। কারণ সাইফ মনে করেন পতৌদি পরিবারের নারীদের ঘাটাবে এমন সাহস কারো নেই!

বিজ্ঞাপন

সাইফ বলেন, ‌‘ওদেরকে কেউ ঘাটায় না কারণ ওরা একটা নিরাপত্তার বলয় তৈরী করে রাখে। এখন যারা অনিরাপদ তাদের জন্য আমাদেরকে কাজ করতে হবে। বলিউডকে সবার জন্য নিরাপদ কর্মস্থল করে তুলতে হবে।’

সাইফের মতে, নিজেদেরকে সম্মান করলে আর এমন সমস্যায় পড়তে হয় না।

উল্লেখ্য, সাইফ আলী খানের ‘বাজার’ ছবিটি মুক্তি পেয়েছে গেল শুক্রবারে। ভারতে দারুণ সাড়া ফেলেছে ছবিটি। এই ছবির পর আগামী বছরে বেশ কয়েকটি ছবিতে দেখা যাবে পতৌদির এই নবাবকে। যেখানে মুহিত সুরি ও বিশাল ভর্দ্বাজের মতো নির্মাতার ছবিও আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

চীনে রানীর সেঞ্চুরি

জ্যাক স্প্যারো চরিত্রে থাকছেন না জনি ডেপ

বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

Tags: , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন