বিজ্ঞাপন

আরও একবার নিষিদ্ধ হলেন হিগুয়েন

November 14, 2018 | 12:04 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইতালিয়ান সিরি আতে জুভেন্টাসের বিপক্ষে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখেছিলেন এসি মিলানের আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন। এই মৌসুমেই জুভেন্টাস ছেড়ে এসি মিলানে যোগ দিয়েছেন হিগুয়েন। সাবেক ক্লাবের বিপক্ষে ম্যাচে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন এসি মিলানের এই তারকা ফরোয়ার্ড।

গত রোববার জুভেন্টাসের বিপক্ষে ২-০ গোলে হারে এসি মিলান। ম্যাচে জুভ তারকা রোনালদো আর মানজুকিচ একটি করে গোল করেন। জুভেন্টাস ম্যাচ হিগুয়েনের কাছে অনেকদিন দুঃস্বপ্ন হয়েই থাকবে। ওই ম্যাচে লাল কার্ড দেখার আগে পেনাল্টিও মিস করেন রিয়াল মাদ্রিদের সাবেক ফরোয়ার্ড। ম্যাচের শেষ দিকে জুভেন্টাসের বেনাতিয়াকে বাজেভাবে ফাউল করলে রেফারি হিগুয়েনকে হলুদ কার্ড দেখান। এতে মেজাজ হারিয়ে রেফারির সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান আর্জেন্টাইন এই তারকা।

তাতে বিপদ বাড়ে, রেফারি পাওলো মাজ্জোলেনির দিকে আক্রমণাত্মক আচরণ করে সরাসরি লাল কার্ড দেখেন হিগুয়েন। লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় ৩০ বছর বয়সী হিগুয়েনকে।

বিজ্ঞাপন

জুভেন্টাস থেকে এক বছরের জন্য ধারে এসি মিলানে খেলতে যাওয়া হিগুয়েনকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে সিরি আ কর্তৃপক্ষ। ফলে, আগামী ২৫ নভেম্বর লাৎসিওর বিপক্ষে এবং তার পরের সপ্তাহে পার্মার বিপক্ষে খেলতে পারবেন না হিগুয়েন।

এর আগে ২০১৬ সালে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন হিগুয়েন। সেবারও রেফারির সঙ্গে বাকবিতণ্ডার দায়ে চার ম্যাচের নিষেধাজ্ঞা পান আর্জেন্টাইন এই তারকা। তখন খেলতেন নাপোলিতে। ইতালিয়ান সিরি আ’তে উদিনেসের মাঠে ৩-১ গোলে হারের ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখানোয় ম্যাচ রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েছিলেন নাপোলি স্ট্রাইকার। ২০১৭ সালে নিষেধাজ্ঞার কারণে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলতে পারেননি তিনি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন