বিজ্ঞাপন

টেনিসেও নেইমারের ‘অভিনয়’!

July 14, 2018 | 9:35 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

নেইমারের ‘অভিনয়’ সাগা চলছেই। বিশ্বকাপে নেইমাররা বিদায় নিয়েছে কোয়ার্টার ফাইনাল থেকে। তবে, বিদায় হয়নি নেইমারের ‘ডাইভ সাগা’। ফুটবল থেকে এ ডাইভ নাটকের মঞ্চায়ন হচ্ছে ক্রিকেটসহ অন্যান্য স্পোর্টসেও। টেনিস মাঠে এই ফুটবল শৈলী রূপ নিয়ে অন্য মাত্রায়।

রাশিয়ায় নেইমারের এই ‘ডাইভ অভিনয়’ স্থান করে নিয়েছে উইম্বলডনের সবুজ ঘাসেও।

তখন উইম্বলডনের সিনিয়র ডাবলসের তৃতীয় রাউন্ড চলছিল। ম্যাচে বোর্কমানের সতীর্থ টম উডব্রিজ। বল কোর্টের এই প্রান্ত থেকে অপরপ্রান্তে। খেলা চলছে। হঠাৎ উডব্রিজের এই শট গিয়ে পড়ে বোর্কমানের পিঠের উপর। অমনি পেটে হাত দিয়েই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। মাটিতে শুয়ে বেশ কয়েকবার গড়াগড়ি করেন। এই দৃশ্য বিমোহিত করে টেনিস খেলোয়াড়সহ আগত দর্শকদের। উল্লাসে ফেঁটে পড়ে সবাই।

বিজ্ঞাপন

শুয়ে থাকা অবস্থায় আরেকজন এসে পেটে চাপ দেয়ার অভিনয় করছিলেন। আবার মুখে বাতাস দেয়ার চেষ্টা করছিলেন! হাসির রোল চলছে তখনও। না কোনও আঘাত পান নি এই সুইডিশ তারকা। একটু মজাই করলেন।

দুইদিন আগে একটি ক্রিকেট ম্যাচেও এই নাটকের দৃশ্যায়ন দেখেছে দর্শক। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে মাঠে গড়াগড়ি খাওয়ার মঞ্চায়ন করেছেন ভারতের যুবেন্দ্র চাহাল। হাঁটুতে বল লাগার পর মাঠেই একেবারে গড়াগড়ি করতে শুরু করেন ভারতের এই স্পিনার।

শুধু এখানেই শেষ নয়। ইউটিউবেও চলছে নেইমারের এই ডাইভ সাগা। গেম থেকে শুরু করে নেইমার চ্যালেঞ্জ নামে একটি ভিডিও তৈরি করেছে এই ব্যক্তি। মূলত প্রাঙ্ক করার লক্ষ্যেই ভিডিওটি বানিয়েছে তারা।

বিজ্ঞাপন

ইংরেজি অক্ষরেও নেইমার!

নেইমারকে নিয়ে সমালোচনার মানে নেই: রোনালদো

গড়াগড়ি করে কতো সময় নষ্ট করলেন নেইমার?

সারাবাংলা/জেএইচ

 

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন