বিজ্ঞাপন

দুবাইয়ের পার্কে পাকিস্তানি নারীকে ধর্ষণ, বাংলাদেশি আটক

January 14, 2019 | 12:03 pm

।।আন্তর্জাতিক ডেস্ক।।

বিজ্ঞাপন

দুবাইয়ের আল মামজার পার্কে পাকিস্তানি নারীকে ধর্ষণের অভিযোগে এক বাংলাদেশি যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণকারী (৪০) নিজেকে দুবাই মিউনিসিপ্যালিটির কর্মী পরিচয় দিয়ে পার্কে বেড়াতে যাওয়া ওই নারীকে (২১) বেকায়দায় ফেলে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। খালিজ টাইমস এ খবর দিয়ে জানায়, এরই মধ্যে অভিযুক্তকে বিচারের আওতায় আনা হয়েছে। এবং সে ধর্ষণের কথা স্বীকার করেছে।

দুবাই পুলিশের বরাত দিয়ে খালিজ টাইমস আরও জানায়, ঘটনার বর্ণনায় নারীটি বলেছেন- তিনি তার এক বন্ধুর সাথে পার্কে বসেছিলেন। এসময় মিউনিসিপ্যালিটির কর্মী পরিচয় দিয়ে ওই বাংলাদেশি তাদের কাছে পরিচয়পত্র দেখতে চান ও ৫০০ দিরহাম জরিমানা দাবি করেন। এ অবস্থায় বন্ধুটি গাড়ি থেকে পরিচয়পত্র ও জরিমানার অর্থ আনার জন্য নারীটিকে সেখানে রেখে পার্কিং এরিয়ায় যান। এই সুযোগে অভিযুক্ত ব্যক্তিটি ওই নারীকে টেনে হিচড়ে গাছপালায় ঘেরা একটি নির্জন এলাকার দিকে নিয়ে যান ও বালুর ওপর ফেলে শারীরিক নির্যাতন করেন। নারীটির অভিযোগ তিনি চিৎকার করতে চাইলেও পারছিলেন না, কারণ তার মুখ চেপে রাখা হয়েছিলো। পরে নারীটিকে ফেলে রেখে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এসময় তার মোবাইল ফোনটিও কেড়ে নেন।

পরে বন্ধুটির সঙ্গে দেখা হলে তিনি পুলিশ ডাকেন। ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল ও অভিযুক্তের শারীরিক গড়নের বর্ণনা থেকে ধারনা করে বাংলাদেশি ওই ব্যক্তিকে তার শারজার আল ঘাফিয়া এলাকার একটি বাসা থেকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

অভিযুক্তের নামের আদ্যাক্ষর এইচ উল্লেখ করে খালিজ টাইমস আরও জানিয়েছে, অভিযুক্ত বাংলাদেশি এক সময় দুবাই মিউনিসিপ্যালিটির কর্মী ছিলেন। তবে বর্তমানে তার চাকরি ও দেশটিতে অবস্থানের বৈধতা নেই। তিনি স্বীকার করেছেন যে, দুবাই মিউনিসিপ্যালিটির পুরোনো পরিচয়পত্র দেখিয়েই তিনি মেয়েটিকে ফাঁদে ফেলেন।

পুলিশের ভাষ্যমতে, ধর্ষণের অভিযোগও স্বীকার করে নিয়েছেন ওই বাংলাদেশি। এছাড়াও ডিএনএ টেস্টেও বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
দুবাইয়ের সরকারি আদালতে এ ঘটনায় বিচার চলছে।

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন