বিজ্ঞাপন

দেশে ফিরলেন পাকিস্তানের বোলিং কোচ

September 18, 2018 | 7:55 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

এশিয়া কাপের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান। বুধবার (১৯ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে তারা। তবে এর আগে দেশে ফিরে যেতে হয়েছে দলের পেস বোলিং কোচ আজহার মাহমুদকে।

দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতেই ছিলেন এই বোলিং কোচ। তবে হঠাৎ ভাইয়ের ছেলের অপ্রত্যাশিত মৃত্যুর সংবাদ পান তিনি। খবর পেয়েই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুমতি নিয়ে ইসলামাবাদের উদ্দেশ্যে রওনা হন তিনি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আজহার জানান, ‘আমার ভাইয়ের ছেলের নামাজে জানাজা আগামীকাল (বুধবার) ইসলামাবাদে অনুষ্ঠিত হবে। সবাইকে তার বিদেহী আত্মার মাখফেরাত কামনা করার জন্য অনুরোধ করছি। তার মা-বাবার জন্য দোয়া করবেন।’

বিজ্ঞাপন

এদিকে পিসিবি জানিয়েছে, দুই এক দিনের মধ্যে ফিরতে পারেন এই বোলিং কোচ, ‘পাকিস্তান দলের বোলিং কোচ আজহার মাহমুদ তার ভাইয়ের ছেলের আকস্মিক মৃত্যুর কারণে দেশে ফিরে গেছেন। আশা করি দুই একদিনের মধ্যেই তিনি আবার ফিরে আসবেন।’

গ্রুপ ‘এ’ তো থাকা পাকিস্তান এরই মধ্যে নিজেদের প্রথম ম্যাচ জিতে সুপার ফোরে যাওয়াটা অনেকটাই নিশ্চিত করেছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) হংকংয়ের বিপক্ষে ভারতের ম্যাচে ভারত জয় পেলেই সুপার ফোর নিশ্চিত হয়ে যাবে পাকিস্তান ও ভারতের।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন