বিজ্ঞাপন

আইনি নোটিশ হাতে পেলেন তনুশ্রী দত্ত

October 4, 2018 | 5:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তকে যৌন হয়রানি করেছেন আরেক বলিউড অভিনেতা নানা পাটেকর। তনুশ্রী দত্তের এমন অভিযোগের পর নানা পাটেকর জানিয়েছিলেন তনুশ্রীকে উকিল নোটিশ পাঠিয়েছেন তিনি। কিন্তু তনুশ্রী বলে আসছিলেন যে তিনি কোনো উকিল নোটিশ পাননি।


আরও পড়ুন :  প্রথমবারের মতো একসঙ্গে আদিত্য-তাপসী পান্নু

অবশেষে বুধবার (৩ অক্টোবর) তনুশ্রী জানিয়েছেন নানা পাটেকরের পাঠানো আইনি নোটিশ পেয়েছেন তিনি। একই সঙ্গে বিবেক অগ্নিহোত্রির পাঠানো আইনি নোটিশও এসেছে তনুশ্রীর হাতে। বিবেক অগ্নিহোত্রির নামেও যৌন হয়রানির অভিযোগ করেছেন তনুশ্রী।

বুধবার তনুশ্রী এক মন্তব্যে জানান, ভারতে হয়রানি, অপমান এবং অবিচারের বিরুদ্ধে কথা বলার জন্য নানা রকম ঝামেলায় পড়তে হয়। বিভিন্ন ক্ষতির মাধ্যমে দিতে হয় প্রতিবাদের মূল্য। অভিযুক্ত অভিনেতা এবং পরিচালকের একটি দল অন্তর্জালে এবং জনসম্মুখে তনুশ্রীর নামে মিথ্যে অপবাদ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘জাজের সার্ভার বন্ধ হয়ে গেলে বাংলা চলচ্চিত্র বন্ধ হয়ে যাবে’

তনুশ্রীর করা অভিযোগের পর গত ৩০ সেপ্টেম্বর নানা পাটেকার ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি বর্তমানে শুটিংয়ের কারণে মুম্বাইয়ের বাইরে আছেন। অক্টোবরের ৭ বা ৮ তারিখে মুম্বাই ফিরে সাংবাদিক সম্মেলন করবেন তিনি। নানার ভাষায়, ‘ক্যামেরার চোখে চোখ রেখে সব প্রশ্নের জবাব দিতে চাই আমি। আমার কিছু লুকোনোর নেই।’ তনুশ্রীর অভিযোগ করেছিলেন ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিংয়ে তাকে হেনস্থা করেন নানা পাটেকার।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

আন্তর্জাতিক মুক্তির দিনেই বাংলাদেশে ‘ভেনম’

দেবী’র আনকাট সেন্সর, মুক্তি ১৯ অক্টোবর

হাতিরঝিল মঞ্চে ‘ওয়াটারনেস’

দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে ‌‘গ্যালিলিও’

পুরস্কার নিজের কাছেই রাখছেন প্রকাশ রাজ


আরো দেখুন :

বিজ্ঞাপন

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন