বিজ্ঞাপন

আসছে বছর বিয়ে করছেন সুস্মিতা সেন!

November 9, 2018 | 6:12 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিশ্বসুন্দরী হওয়ার পর বলিউডে থিতু হয়েছিলেন বাঙালী মেয়ে সুস্মিতা সেন। ভারতের বড় সব তারকার সঙ্গেই করেছেন অভিনয়। এরপর সিনেমা থেকে দূরেও সরে গেছেন। শুরু করেছেন দাতব্য কাজ। তবে অভিনয় থেকে দূরে সরলেও তাকে নিয়ে খবর বের হয় প্রতিদিন। হয় আলোচনাও। বেশিরভাগ আলোচনার বিষয়, কবে বিয়ে করছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন!

শোনা যাচ্ছে, আসছে বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সুস্মিতা। প্রেমিক রোহমান শাওল নাকি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাকে ফিরিয়ে দেননি সুস্মিতা। জানিয়েছেন, বিয়ের পরিকল্পনা করতে! আসছে বছরের কোন একটা শুভদিনে বিয়ে করে ফেলবেন এই জুটি।

রোহমানকে সুস্মিতা বেশ পছন্দ করেন। তার দুই মেয়ে রেনে ও আলিশাও পছন্দ করেন তাকে। ফলে এই বিয়ে না হওয়ার কোন কারণ দেখছেন না কেউ। ভারতীয় মিডিয়া এখনি গুনতে শুরু করেছেন তাদের বিয়ের ক্ষণ!

বিজ্ঞাপন

কয়েক মাস আগে একটি ফ্যাশন শোয়ে সুস্মিতা ও রোহমানের দেখা হয়। এরপর থেকে দুজনে একসঙ্গেই রয়েছেন। সম্প্রতি সুস্মিতার ইন্সটাগ্রাম প্রোফাইলেও রোহমানকে বেশ কিছু ছবিতে দেখা গেছে। দু’জনে একসঙ্গে দিওয়ালির পার্টিও করেছেন।

এনডিটিভি নামে একটি ভারতীয় পত্রিকা জানাচ্ছে, রোহমান ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন এবং সুন্দরী তা গ্রহণও করেছেন। তারা এখন ঠিক করছেন গাঁটছড়া বাঁধার পক্ষে ভালো সময় কোনটা। সম্ভবত ২০১৯ এর শীতের সময় তারা বিয়েটা সারবেন।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন