বিজ্ঞাপন

মেসির নতুন ফোন, আগ্রহের কমতি নেই ভক্তদের

March 27, 2019 | 2:27 pm

স্পোর্টস ডেস্ক

পৃথিবীর সবচেয়ে দামী ফোনগুলোর শীর্ষে আইফোন। আর্জেন্টিনা-বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি এই ব্র্যান্ডের মুঠোফোন কিনেছেন। নেহাত স্বাভাবিক ঘটনা হলেও মেসি ভক্তদের জন্য কিছুটা অন্যরকম ব্যাপার। কেননা, এই ফোনে মেসি ব্যবহার করেছেন ২৪ ক্যারেটের গোল্ড।

বিজ্ঞাপন

মেসির ফোনের পেছনের দিকটিই বেশি দৃষ্টিনন্দন। বিশেষ করে সেটি দৃষ্টি কাড়বে তার ভক্তদের। যেখানে বিশ্বসেরা এই ফুটবলার নিজের দেশ আর্জেন্টিনা আর নিজের ক্লাব বার্সার লোগো সেটে দিয়েছেন। আইফোন এক্সএস ম্যাক্স মডেলের এই ফোনে মেসি শুধু দেশ আর ক্লাবের লোগো সেটে দেননি, সোনার অক্ষরে লিখে নিয়েছেন স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর নাম। মেসির জন্য তৈরি বিশেষ এই ফোনে আছে তার আইকনিক জার্সির নম্বর ১০।

২০১২ সালের ২ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন রোকুজ্জো। প্রথম ছেলের নাম রাখা হয় থিয়াগো মেসি। তিন বছর পর ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর জন্ম নেয় মেসির দ্বিতীয় ছেলে। দ্বিতীয় সন্তানের নাম রাখা হয় মাতেও মেসি। গত বছর বার্সেলোনার প্রাণভোমরার ঘরে আসে তৃতীয় সন্তান। তার নাম রাখা হয় সিরো মেসি। তিন ছেলের নাম মেসি তার নতুন ফোনের পেছনে খোদাই করে নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রামে মেসির এই নতুন ফোনের ছবি ঘুরে ফিরছে। বোঝাই যাচ্ছে, আই-ডিজাইনের স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির নতুন ফোনের ব্যাপারে আগ্রহের কমতি নেই তার ভক্ত-সমর্থকদের।

বিজ্ঞাপন

এর আগে ফ্যালকন সুপারনোভা আইফোন সিক্স পিঙ্ক ডায়মন্ড তৈরি করে প্রতিষ্ঠানটি হইচই ফেলে দিয়েছিল। আইফোন সিক্স মডেলের ওই ফোনটি ফ্যালকন জুয়েলার্স ভারতীয় বিলিয়নার মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির জন্য বিশেষভাবে তৈরি করেছিল। সেটিতেও ছিল ২৪ ক্যারেট গোল্ড। এছাড়াও ফোনের ব্যাকপার্টে যোগ করেছিল একটি বড় পিঙ্ক ডায়মন্ড। ছিল প্লাটিনাম কোটিং এবং স্পেশাল প্রটেকশন সিস্টেম। যা স্মার্টফোনটিকে প্রাইভেসি ভায়োলেশন থেকে রক্ষা করবে বলে জানায় প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। ফোনটির মূল্য ধরা হয় প্রায় ৪৮ মিলিয়ন ডলার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন