শুক্রবার ২১ জুন, ২০১৯ ইং , ৭ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

পুলিশ জন, গ্যাংস্টার হাশমি

জুন ১১, ২০১৯ | ১২:৪৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছয় বছর পর গ্যাংস্টারধর্মী ছবি নির্মাণ করছেন সঞ্জয় গুপ্তা। সবশেষ তিনি ২০১৩ সালে গ্যাংস্টারধর্মী সিনেমা ‘শুট আউট অ্যাট ওয়াডালা’ নির্মাণ করেছিলেন। ছবিটিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। নতুন নির্মিতব্য ছবিতে আবারও তিনি জন আব্রাহামকে নিয়ে ফিরছেন। তবে তার সাথে যুক্ত হচ্ছেন ইমরান হাশমি।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে মুম্বাইতে। মুম্বাই শহরকে রাজনৈতিক নামধারী মাফিয়াদের হাত থেকে থেকে রক্ষার লড়াই নিয়ে ছবির কাহিনী এগোবে। ছবিটি মূলত সত্য ঘটনার আলোকে নির্মিত হবে।


আরও পড়ুন :  অমিতাভের টুইটার একাউন্ট হ্যাক, লিখলো ইমরান খানকে ভালোবাসি


ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি ও জন আব্রাহাম। জন একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আর ইমরান হাশমি অভিনয় করবেন গ্যাংস্টারের চরিত্রে। দুটি চরিত্রের মধ্যে ইঁদুর-বিড়াল খেলার মতো হবে। প্রথমবারের মতো সঞ্জয় গুপ্তার ছবিতে অভিনয় করছেন ইমরান হাশমি।

এদিকে ছবির নাম সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। আর এখনো ছবির নায়িকা চরিত্রের অভিনেত্রী বাছাই করতে পারেননি পরিচালক। নায়িকা খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন সঞ্জয়। ছবিটি প্রযোজনা করবেন ভূষণ কুমার। আগামী ২০২০ সালে ছবিটি মুক্তি দেয়া হবে। মাস দুয়েকের মধ্যে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  জীবনে অনেক প্রেম করেছি, আর না: স্পর্শিয়া


বিজ্ঞাপন
বিজ্ঞাপন