বিজ্ঞাপন

মিন্নির জামিন শুনানি শেষ, রায় বৃহস্পতিবার

August 28, 2019 | 5:36 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। আগামীকাল (বৃহস্পতিবার) রায় ঘোষণা করবেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২৮ আগস্ট) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ রায়ের দিন ঠিক করে আদেশ দেন।

মিন্নির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জেডআই খান পান্না। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সরোয়ার হোসেন বাপ্পি। জামিনের পক্ষে আদালতে উপস্থিত থাকা জ্যেষ্ঠ আইনজীবী মুনসুরুল হক চৌধুরী তার মতামত দেন। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবির আদালতে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় প্রথমে মিন্নিকে সাক্ষী হিসেবে দেখানো হলেও, পরে এক আসামির বক্তব্যের প্রেক্ষিতে তাকে আসামি হিসেবে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডকে/এটি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন