বিজ্ঞাপন

মুন্সিগঞ্জ ও মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

September 19, 2019 | 4:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সারাবাংলা ডেস্ক: মুন্সিগঞ্জ ও মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালের দিকে এই দুর্ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

মুন্সিগঞ্জ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার আলিপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ইছাপুরা গ্রামের মোস্তাফার ছেলে জাকির হোসেন(২৫) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মিরাজ(১৮)।

বিজ্ঞাপন

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন খান জানান, ঢাকা থেকে চট্রগ্রামগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা লেগে পড়ে মহাসড়কে ছিটকে পড়ে। এসময় মোটরসাইকেল চালক জাকির হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় মিরাজের।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, মোটরসাইকেল চুরি করে তারা পালিয়ে যাচ্ছিল।

মেহেরপুর

বিজ্ঞাপন

মেহেরপুরে পাথর বোঝাই ট্রাকের সাথে ইঞ্জিন চালিত যান করিমনের ধাক্কায় মোস্তাকিম (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে সদর উপজেলার আমঝুপি কেদারগঞ্জ বাইপাস সড়কের কোলা খালপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তাকিম চুয়াডাঙ্গা জেলার দামড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের রহমত আলীর ছেলে। সে দামুড়হুদার হোগলডাঙ্গা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোস্তাকিম তার ভাইয়ের একটি করিমন চালিয়ে নিজ বাড়ি থেকে মেহেরপুরের আমঝুপি বাজারে যাচ্ছিল। এসময় কোলা খালপাড়া নামক স্থানে একটি পাথর বোঝাই ট্রাকের সাথে তার করিমনের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মেহেরপুর সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ দ্বারা খান দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন