বিজ্ঞাপন

অভিজ্ঞ বাংলাদেশ ভারতের কঠিন প্রতিপক্ষ: লক্ষণ

October 22, 2019 | 9:10 pm

স্পোর্টস ডেস্ক

আগামী মাসে ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ খেলার কথা বাংলাদেশের। সাদা পোশাকে ঘরের মাটিতে অপ্রতিরোধ্য বিরাট কোহলির দল। সদ্যই তিন ম্যাচের টেস্ট সিরিজে সফরকারী দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া। টানা ১১টি টেস্ট সিরিজ জিতেছে নিজেদের মাটিতে।

বিজ্ঞাপন

বলা হচ্ছে বাংলাদেশের জন্য আসন্ন সিরিজটি বেশ কঠিন হবে। কিন্তু, ভারতের এক সময়কার টেস্ট ব্যাটিং স্তম্ভ ভিভিএস লক্ষন জানালেন ভিন্ন কথা। সাকিব আল হাসানের দলটি ভারতকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে বলে মনে করেন তিনি।

লক্ষন জানালেন, আমি মনে করি বাংলাদেশ-ভারত সিরিজ প্রতিযোগিতামূলক হবে। দক্ষিণ আফ্রিকার চেয়ে বাংলাদেশের বর্তমান দলটি বেশি অভিজ্ঞ। বাংলাদেশের বেশ কিছু ক্রিকেটার দুর্দান্ত ফর্মে আছে। তারা গত কয়েক বছরে ভালো উন্নতি করেছে। তাদেরকে হালকা করে নেওয়ার কিছু নেই। বিশেষ করে টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে ভারতকে লড়তে হবে।

বাংলাদেশের বিপক্ষে টিম ইন্ডিয়ার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে শুরু হওয়ার কথা ৩ নভেম্বর। দিল্লিতে এই ম্যাচ দিয়ে সফর শুরু করবে বাংলাদেশ। পরের দু’টি টি-টোয়েন্টি ম্যাচ হবে যথাক্রমে রাজকোট ও নাগপুরে। এরপর ১৪ নভেম্বর থেকে প্রথম টেস্ট ইন্দোরে আর দ্বিতীয় ও সিরিজের শেষ টেস্ট ম্যাচটি হবে ২২ নভেম্বর থেকে কলকাতায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন