বিজ্ঞাপন

আবারও দৃষ্টান্তস্থাপন করলেন অক্ষয়

November 30, 2019 | 1:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবারও স্ট্যান্টম্যানদের পাশে দাঁড়ালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। তার নতুন ছবি ‘গুড নিউজ’ এর একটি গান রিলিজ অনুষ্ঠানে বড়সড় একটি দুর্ঘটনা ঘটে। রিহার্সেল করতে গিয়ে মারাত্মক আহত হন ইউনিটের দুজন স্ট্যান্টম্যান। আহত দুই স্ট্যান্টম্যান্ট বিট্টু আর হরি সিংহকে দ্রুত উন্নত চিকিৎসা দেওয়ার জন্য এয়ার এম্বুলেন্সের ব্যবস্থা করে অক্ষয়। এ ব্যাপারে তাকে সহায়তা করে ছবির প্রযোজক করণ জোহর।

বিজ্ঞাপন

বিট্টু এবং হরি সিং সিনিয়র অ্যাকশন ডিরেক্টর শম কাউশালের সাথে কাজ করেন। মিড ডে’র প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় দুর্টঘনাস্থল চণ্ডীগড়ে উপস্থিত ছিলেন না। তিনি ছিলেন হায়দ্রাবাদে। তবে স্ট্যাটন্টম্যানদের আহত হওয়ার সংবাদ পাওয়ামাত্র তিনি এয়ার এম্বুলেন্সের ব্যবস্থা করে তাদের দ্রুত মুম্বাই পৌঁছানো নিশ্চিত করেন। বুধবার এই দুর্ঘটনা ঘটে।

এর আগে ২০১৭ সালে অক্ষয় কুমার স্ট্যান্টম্যানদের জন্য একটি বীমা প্রকল্প চালু করেন। যে বীমার আওতায় স্ট্যান্ট করার সময় কোনও স্ট্যান্টম্যান আহত হলে ৬ লাখ রুপির চিকিৎসা সুবিধা পাবেন। ভারতের প্রায় ৪ হাজার হাসপাতাল থেকে এই চিকিৎসা সুবিধা নেওয়া যায়। আর স্ট্যান্ট করার সময় কোনও স্ট্যান্টম্যানের জীবনহানির ঘটনা ঘটলে ১০ লাখ রুপি ক্ষতিপূরণ দেওয়া হয়।

বিজ্ঞাপন

অক্ষয় অভিনীত ‘গুড নিউজ’ ছবিটি ডিসেম্বরের ২৭ তারিখ মুক্তি পাবে। ছবিতে অক্ষয় ছাড়াও আছেন কারিনা কাপুর, কিয়ারা আদভানি, দিলজিৎ দোসাঞ্জ।

সারাবাংলা/পিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন