বিজ্ঞাপন

আবাহনীর জয়রথ ছুটছেই

February 17, 2018 | 5:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

দুজন ছাড়া প্রায় সবাই কখনো না কখনো জাতীয় দলে খেলেছেন। কাগজে কলমের সেই শক্তি মাঠেও অনূদিত করে দেখাচ্ছে আবাহনী, প্রিমিয়ার লিগে আজ লিজেন্ডস অব রূপগঞ্জকে ৫ উইকেটে হারিয়ে টানা ৪ ম্যাচে তুলে নিয়েছে ৪ জয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেএসপিতে শুরুতে ব্যাট করতে নেমেছিল রূপগঞ্জ। আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া আবদুল মজিদই আজ তাদের পথ দেখাচ্ছিলেন। ৯৩ রানে ৩ উইকেট হারালেও মজিদ ছিলেন এক প্রান্তে। একটা সময় মনে হচ্ছিল, টানা দ্বিতীয় সেঞ্চুরিটা সম্ভবত পেয়েই যাবেন। শেষ পর্যন্ত ১২৪ বলে ৮৯ রান করে যখন আউট হয়ে যান, রূপগঞ্জ ৪ উইকেটে তখন তুলেছে ১৫৩ রান। সেখান থেকে ১৭৬ রানে হারিয়ে বসে ৬ উইকেট।

শেষ পর্যন্ত স্কোরটা যে ২৪৭ পর্যন্ত গিয়েছে, তার মূল কৃতিত্ব মোশাররফ হোসেন ও নাজমুল হোসেন মিলনের। ২৩ বলে ২৯ রান করে আউট হয়েছেন মিলন, মোশাররফ করেছেন ২৯ বলে ২৯ রান। আবাহনীর হয়ে ৬১ রানে ৩ উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ। তবে রান আটকে দেওয়ার কাজটা সফলভাবে করেছেন সানজামুল ও মেহেদী হাসান মিরাজ, দুজনেই নিয়েছেন দুইটি করে উইকেট।

বিজ্ঞাপন

আবাহনীর উদ্বোধনী জুটিই নিশ্চিত করে দেয়, আরেকটি জয় শুধুই সময়ের ব্যাপার। দুই ওপেনার এনামুল হক বিজয় ও সাইফ হাসান ২৬ ওভারেই তুলে ফেলেন ১৪৩ রান। সাইফও পর পর দুই ম্যাচে আশা দেখাচ্ছিলেন সেঞ্চুরির, কিন্তু শেষ পর্যন্ত ৮৪ বলে ৭৮ রান করে আউট হয়ে গেছেন।

৮৯ বলে ৭৭ রান করে খানিক পরে আউট হয়ে গেছেন বিজয়ও। এরপর আবাহনী ছোট একটা হোঁচট খায়, ২০৬ থেকে ২১৮ রানের মধ্যে হারিয়ে ফেলে ৩ উইকেট। তবে মোসাদ্দেক ও মিরাজ কোনো বিপদ হতে দেননি, ঠিক ৪৮ ওভারেই দুজন মাঠ ছেড়েছেন জয় নিয়ে।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন