বিজ্ঞাপন

মাদক মামলায় স্কুল শিক্ষকসহ গ্রেফতার ৩

January 26, 2020 | 10:52 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: জেলায় ১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক বিক্রেতা ও বহনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৬ জানুয়ারি) খাগড়াছড়ি সদর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো- খাগড়াছড়ি জেলা সদরের সবুজবাগ এলাকার ওমর ফারুক, মহালছড়ির মাস্টারপাড়ার দয়াল বণিক ও উপজেলা এলাকার আলতাফ হোসেন।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া ৩ জনের মধ্যে ১ জন মাদক বিক্রেতা ও ২ জন বহনকারী। বিশেষ অভিযানের অংশ হিসেবে গত শনিবার রাতে সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ওমর ফারুককে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২১ হাজার টাকাসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে জেলা সদরের কলেজ গেট এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবাসহ দয়াল বণিক নামে আরেকজনকে আটক করা হয়।

আটক দয়াল বণিকের দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেলে মহালছড়ির চৌংড়াছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ মহালছড়ি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আলতাফ হোসেনকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

আটক আলতাফ হোসেন ও দয়াল বণিক টাকার বিনিময়ে ইয়াবা বহন করে বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকার করেছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, আটক ৩ জনের বিরুদ্ধে এর আগে একাধিক মাদক মামলা রয়েছে। নতুন করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন