বিজ্ঞাপন

কারাফটক থেকে ফিরে গেলেন ঢাবির ‘সাদা’ শিক্ষকরা

March 4, 2018 | 2:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে এসে কারাফটক থেকে ফিরে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী পাঁচ শিক্ষক।

রোববার (৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় নাজিমুদ্দিন রোডের কারা ফটকে আসেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. তাজমেরী এস ইসলাম। তার সঙ্গে ছিলেন অধ্যাপক ড. লায়লা নূর ইসলাম, অধ্যাপক নাসরীন, অধ্যাপক তাহমিনা আক্তার টফি ও অধ্যাপক সাবরিনা।

খালেদা জিয়ার জন্য দু’টি ডালায় করে কিছু ফল নিয়ে যান। ফলসহ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য অপেক্ষা করতে থাকেন। পরে কারা কর্তৃপক্ষের অনুমতি না পেয়ে ফিরে যান।

বিজ্ঞাপন

জিয়া অরফানেজ মামলায় দণ্ডিত হয়ে ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হওয়ার পর গত ২৪ দিনে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা, বিএনপিপন্থী পেশাজীবী সংগঠনে নেতৃবৃন্দ খালেদা জিয়ার জন্য ফল-মূলসহ বিভিন্ন ধরনের খাবার নিয়ে জেল গেটে আসা-যাওয়া করছেন।

কিন্তু এখন পর্যন্ত খালেদা জিয়ার কয়েকজন আইনজীবী ও পরিবারের সদস্য ছাড়া কেউ তার সঙ্গে দেখা করার সুযোগ পাননি। প্রথম দিকে এই আসা-যাওয়ার লোকের সংখ্যা বেশি থাকলেও এখন তা কমে এসেছে। গত কয়েকদিনে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাফটকে তেমন কেউ যাননি। আজ রোববার ড. তাজমেরী এস ইসলামের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষক দেখা করতে যান।

সারাবাংলা/এআই/এমএইচ/এজেড

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন