বিজ্ঞাপন

আগস্ট থেকে ‘সত্যমেব জয়েতে’র সিক্যুয়েল

June 17, 2020 | 2:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডে যে সকল শিল্পী কোন প্রকার ঝুঁকি নিতে ভয় পান না সে তালিকায় জন আব্রাহাম সবসময় থাকবেন। কবির খানের ‘কাবুল এক্সপ্রেস’র কথায় ধরা যাক। ২০০৬ সালে তালেবানদের আস্তানা আফগানিস্তানে মৃত্যুর ঝুঁকি নিয়ে শুটিং করেছেন। অতি সম্প্রতি র থ্রিলার ‘আকবর ওয়ালটার’ করেছেন যুদ্ধবিধ্বস্ত কাশ্মীরে।

বিজ্ঞাপন

এ ‘অকুতোভয়’ শিল্পী জন আব্রাহাম গ্যাংস্টার ড্রামা ‘মুম্বাই সাগা’তে অভিনয় করছেন। ছবিটির শেষ লটের ১০-১২ দিনের শুটিং বাকি। মুম্বাই মিরর বলছে রামুজি ফিল্ম সিটিতে মধ্য জুলাইয়ে ছবিটির শুটিং শুরু হবে। এরপর তিনি সরাসরি ভূষন কুমার প্রোডাকশনের ‘সত্যমেব জয়তে’র সিক্যুয়েলের সেটে ঢুকে যাবেন।

ছবিটি পরিচালনা করছেন মিলাপ জাভেরি। প্রযোজকের স্ত্রী দিব্যা খোসলা কুমার অভিনয় করবেন জনের বিপরীতে।

ভূষন কুমার বলেন, ‘সত্যমেব জয়তে-২’ শুরু করা নিয়ে আমরা সবাই অপেক্ষা করে আছি। মিলাপ ও জন মিলে দৃশ্য ও সংলাপ নিয়ে অনেকবার বসেছে। সকল কাস্ট এন্ড ক্রু মিলে আমরা আগস্টে শুটিং শুরু করতে চাইছি। শুটিং সেটে সকল প্রকার স্বাস্থ্যবিধি মানা ও নিরাপত্তা নিশ্চিত করতে আমার সহ-প্রযোজকরা, নিখিল, মনিষা আদভানী ও মধু ভোজওয়ানি মিলে টিমের সাথে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ জুন) মিলাপ জাভেরি সকাল সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বান্দ্রার অফিসে তিন মাস পরে মিটিং করেছেন। মিলাপ বলেন, আমি অ্যাকশন দৃশ্য ও ছবির পাঞ্চ লাইনগুলো নিয়ে লকডাউনের সময়ে নতুন করে কাজ করেছি। জনকে সেগুলো শুনিয়েছি। আমি তাকে কয়েকটি পোস্টারও দেখিয়েছি, যে গুলো চূড়ান্ত নয়। ছবির জন্য ভুষানজি একটি দেশাত্মবোধক গান করেছেন, সেটিও তাকে শুনিয়েছি। আমরা খুব শিগগিরই নতুন করে  কাজের শিডিউল করতে যাচ্ছি।

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন