বিজ্ঞাপন

‘তুই কি আমার হবি রে’ ৩ কোটির পথে

October 27, 2020 | 6:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

তুই কি আমার হবি রেমুক্তি প্রতীক্ষিত বিশ্বসুন্দরীচলচ্চিত্রের গানসম্প্রতি গানটি ২ কোটির ক্লাবে প্রবেশ করেছে। চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দর্শকরা দেখেছেন ২ কোটি ২ লক্ষ বারেরও বেশি। এছাড়াও পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ৮৭ লক্ষ বার। সব মিলিয়ে প্রায় ২ কোটি ৯০ লক্ষবার দেখা হয়েছে। খুব শিগগিরই ৩ কোটির ক্লাবে প্রবেশ করবে গানটি।

বিজ্ঞাপন

গত ৫ ডিসেম্বর অনলাইনে অবমুক্ত হওয়া ‘তুই কি আমার হবি রে’ গানটি লিখেছেন কবির বকুল। ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানটি গেয়েছেন ইমরান ও কনা।

পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত গানটির নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল।

বিজ্ঞাপন

পাঁচ দিনে ধারণ করা এ গানের চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকা সহ দেশের বিভিন্ন মনোরম জায়গায়।

সবকিছু ঠিক থাকলে চয়নিকা চৌধুরী পরিচালিত এবং পরী-সিয়াম জুটির ১ম ছবি বিশ্বসুন্দরীপ্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে আসছে বিজয় দিবসে। তেমনটিই জানিয়েছেন প্রযোজক সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু।

‘বিশ্বসুন্দরী’তে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্তসহ আরো অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন