বিজ্ঞাপন

যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ ভ্যানে থাকা মাছ ব্যবসায়ী নিহত

April 30, 2022 | 2:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চালতিপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের আরোহী নিহত হয়েছেন। নিহত তুষার রাজবংশী (৪৫) পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

বিজ্ঞাপন

শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার চালতিপাড়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জড়িত বাসটি স্বাধীন এক্সপ্রেসওয়ে নামে একটি পরিবহন কোম্পানির।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ৯টার দিকে মাছ নিয়ে যাচ্ছিল পিকআপ ভ্যানটি। এসময় দ্রুত গতিতে চলমান যাত্রীবাহী বাসটি পেছন থেকে ধাক্কায় দেয় পিকআপ ভ্যানটিকে। এসময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় যাত্রীরাও যে যার মতো বাস থেকে বের হয়ে চলে যান।

হাসাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় আহত হয়েছেন দুই জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসে থাকা যাত্রীদের কেউ হতাহত হননি।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছেন। পিকআপ ভ্যান ও বাসটি হাইওয়ে থেকে সরিয়ে নেওয়া হয়েছে। সড়ক যোগাযোগ সচল রয়েছে বলে জানিয়েছে হাসাড়া হাইওয়ে থানা পুলিশ।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন