বিজ্ঞাপন

মহিউদ্দিন চৌধুরীর জানাজায় লাখো মানুষের ঢল

December 15, 2017 | 4:10 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

সাবেক মেয়র, বর্ষীয়ান রাজনীতিবিদ চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর  নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।  শুক্রবার বাদ আসর লালদীঘি ময়দানে অনুষ্ঠিত এই জানাজায় সর্বস্তরের লাখো মানুষ  অংশগ্রহণ করেন।

বর্ষীয়ান এই নেতার  জানাজায় অংশ নেন— ওবায়দুল কাদের, ড. হাসান মাহমুদ, আনিসুল ইসলাম মাহমুদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয়  ও স্থানীয় নেতা-কর্মীরা। লালদীঘি ময়দানে জানাজায় আরও অংশ নিয়েছেন আব্দুল্লাহ আল নোমান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপি, জাতীয় পার্টিসহ দেশের সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। অংশগ্রহণ করেছেন মুক্তিযোদ্ধা, সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মী, ভক্ত-অনুরাগীসহ নানা শ্রেণী ও পেশার লাখো মানুষ।

বিজ্ঞাপন

নামাজে জানাজা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অসংখ্য নেতা-কর্মী ও সংগঠন তাকে ফুল দিয়ে শেষবারের মতো শ্রদ্ধা জানান।

এবিএম মহিউদ্দিন চৌধুরী  শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

বিজ্ঞাপন

এর আগে এই বর্ষীয়ান নেতা বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করলে তাকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের এমডি ডা. লিয়াকত আলী খান  রাত ১০টায় গণমাধ্যমকে বলেছিলেন, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা খুবই সংকটাপন্ন। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সারাবাংলা/আইজেকে

 

আরও পড়ুন:

বিজ্ঞাপন

মাটি ও মানুষের নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
কাঁদছে চট্টগ্রাম!
* মহিউদ্দিন চৌধুরীর জানাজা বাদ আসর লালদীঘি ময়দানে

* মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুশোকে ভাসছে চট্টগ্রাম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন