বিজ্ঞাপন

ইনোভেশন অ্যাওয়ার্ডে চারটি পুরস্কার জিতল বিকাশ

February 19, 2023 | 6:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: পঞ্চমবারের মতো আয়োজিত বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৩-এ চারটি ক্যাটাগরিতে ইনোভেশন অ্যাওয়ার্ড জিতেছে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। ডিজিটাল সেভিংস, পেওনিয়ারের মাধ্যমে রেমিটেন্স সেবা এবং বিকাশ পেমেন্ট স্পিকারের মতো উদ্ভাবনী ও সৃজনশীল সেবায় বিভিন্ন ক্যাটগরিতে চারটি পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

রোববার (১৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিকাশ। সেখানে বলা হয়, বিকাশ অ্যাপ থেকে তিনটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সেভিংস প্রদানের মতো উদ্ভাবনী সেবার জন্য ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ পুরস্কার, ফ্রিল্যান্সারেদের জন্য পেওনিয়ার টু বিকাশ সেবা নিয়ে ফ্রিল্যান্সার কমিউনিটিতে এনগেজমেন্টের জন্য ‘বেস্ট ইনোভেশন ইন কমিউনিটি এনগেজমেন্ট’, পেওনিয়ারের মাধ্যমে সার্ভিস রেমিটেন্স এক্সপোর্টের জন্য ‘বেস্ট ইনোভেশন-ফাইন্যান্স ইনোভেশন ইন আদার ফিন্যান্সিয়াল ইন্সটিটিউট’ এবং উদ্ভাবনী সেবা বিকাশ পেমেন্ট স্পিকার’র জন্য ‘বেস্ট ইনোভেশন (প্রোডাক্ট ডেভেলপমেন্ট)’ ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।

গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে পুরস্কারগুলো গ্রহণ করেন বিকাশের চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত এই পুরস্কারের মাধ্যমে মানুষের জীবনকে সহজ করছে এমন সব যুগান্তকারী উদ্ভাবন এবং ধারণাগুলোকে সম্মানিত করা হয়। এরই অংশ হিসেবে এ বছর ১৬ টি ক্যাটাগরির মধ্যে ৪টি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতেছে বিকাশ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ডের আগের আয়োজনগুলোতেও বিভিন্ন উদ্ভাবনী সেবার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন