বিজ্ঞাপন

অভিষিক্ত সাকিবের পেস ঝড়ে কাঁপছে ভারতের টপ অর্ডার

September 15, 2023 | 8:30 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ক্যারিয়ারের প্রথম ওয়ানডে খেলতে নেমে দুর্দান্ত বোলিং করছেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। নতুন বলে ভারতের টপ অর্ডারের ঘাম ছুটিয়ে দিয়েছেন তরুণ সাকিব। পরপর দুই ওভারে তুলে নিয়েছেন রোহিত শর্মা ও তিনে নামা তিলক ভার্মাকে।

বিজ্ঞাপন

এশিয়া কাপ থেকে বাংলাদেশ ছিটকে পড়েছে আগেই। আজ ভারতের বিপক্ষে ম্যাচটা তাই নিয়মরক্ষার। নিয়মরক্ষার ম্যাচে দলের নিয়মিত বেশ কয়েকজন ক্রিকেটারকের বিশ্রাম দিয়েছে বাংলাদেশ। নিয়মিত খেলা তিন পেসার তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ তিনজনকেও বিশ্রাম দিয়েছে বাংলাদেশ। তাতেই সুযোগটা এসেছে সাকিবের সামনে।

পেস ডিপার্টমেন্টে মোস্তাফিজুর রহমানের সঙ্গে সুযোগ মিলেছে তার। সুযোগ পেয়েই মুগ্ধ করে চলেছেন তরুণ পেসার। ইনিংসের প্রথম ওভারেই রোহিত শর্মাকে ফিরিয়েছেন তরুণ সাকিব। নিজের দ্বিতীয় ওভারে দুর্দান্ত এক ইনসুইংগারে তিলক ভার্মার স্ট্যাম্প উড়িয়েছেন।

নিজের চতুর্থ ওভারে লোকেশ রাহুলকেও পরাস্ত করেছিলেন অভিষিক্ত সাকিব। সাকিবের ইনসুইং রাহুলের ব্যাট ফাঁকি দিয়ে আঘাত হেনেছিল রাহুলের প্যাডে। আম্পায়ার আউট না দিলে রিভিউ নিয়েছিলেন বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসান। পরে দেখায যায় অল্পের জন্য স্ট্যাম্প মিস করেছে বল।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত ৫ ওভার বোলিং করে মাত্র ১১ রান খরচ করে ২টি উইকেট নিয়েছেন সাকিব। ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ভারতের রান ৩৮।

উল্লেখ্য, আগে ব্যাটিং করে ২৬৫ রানের সংগ্রহ গড়েছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন